ব্রেকিং নিউজ
big-fat-wedding-is-here-see-the-marriage-schedule-of-ranbir-alia
Bollywood: লক্ষ্মীবারের বারবেলায় চার হাত এক রণবীর-আলিয়ার, এই শুভ দিনে কারা থাকছেন সাক্ষী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-14 12:07:21


বুধবার ছিল মেহেন্দি আর বৃহস্পতিবার বিয়ে (Ranbir-Alia Wedding)। তাই গত ২৪ ঘণ্টা ধরেই চূড়ান্ত তোরজোড় পালি হিলসের বাস্তু বাংলোয়। এদিন দুপুরের পর সাত পাকে বাঁধা পড়বেন এই তারকা দম্পতি। তার আগে সকাল থেকেই শুরু হলদি অনুষ্ঠান (Haldi Ceremony)। কাপুর এবং ভাট পরিবারের সদস্যরা ইতিমধ্যেই বাস্তুতেই পৌঁছে গিয়েছে। বুধবার সন্ধ্যাতেই নীতু সিং এবং রণবীরের বোন রিদ্ধিমা কাপুর সাহানি চিত্রগ্রাহকদের ক্যামেরার সামনে ধরা দিয়েছে। একে একে এসেছেন করণ জোহর, অয়ন মুখার্জি, করিশ্মা এবং করিনা কাপুর।

আলিয়ার পরিবারের তরফে মা সোনি রাজদান, বোন সাহিন ভাট বুধবার থেকেই বাস্তুতেই রয়েছেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই আমন্ত্রিতদের আনাগোনা বাড়বে। এই আন্দাজ করেই পালি হিলসের বাংলোর সামনে এখন পাপরাজ্জিদের ভিড়।

এদিকে, মুম্বইয়ের পালি হিলসের বাস্তুতেই বুধবার সন্ধ্যায় মেহেন্দি অনুষ্ঠান হয়েছে রণবীর-আলিয়ার। প্রায় এক সপ্তাহের গুঞ্জনের অবশেষে ইতি। জানা গিয়েছে, বুধবার দুপুরে পারিবারিক মধ্যহ্নভোজের পর বিশেষ পুজোর আয়োজন, তারপরেই শুরু হয়েছিল মেহেন্দির অনুষ্ঠান।

গোটা এই পর্বেই পারিবারিক বন্ধু এবং কাপুর-ভাট পরিবারের ঘনিষ্ঠ কয়েকজন বাদে অন্যরা আমন্ত্রিত নয়। সূত্রের খবর, ১৪ এপ্রিল অর্থাৎ আজ বেলা ৩ টে নাগাদ সম্পন্ন হবে বিয়ে। এই অনুষ্ঠানে অবশ্য রণবীর এবং আলিয়ার বলিউডি বন্ধুদের দেখা যেতে পারে পালি হিলসের বাংলোয়। ইতিমধ্যে আরকে স্টুডিও, কৃষ্ণা-রাজ কাপুর বাংলো এবং বাস্তু-এই তিনটে সেজে উঠেছে বিয়ের সাজে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন