ব্রেকিং নিউজ
bengali-serial-actor-hritojeet-chatterjee-tied-knot-with-his-girlfriend
Marriage: বিয়ে সারলেন 'লালকুঠি' ও 'আমার দুর্গা' ধারাবাহিকের নায়ক ঋতজিৎ, দেখুন ছবি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-27 14:39:33


বেশ অনেক বছর টলিউড ইন্ডাস্ট্রিতে(Tollywood Industry) রয়েছেন। বিভিন্ন চ্যানেলে একের পর এক ধারাবাহিকে নায়কের(Hero) চরিত্রে অভিনয় করে গিয়েছেন তিনি। ঋতজিৎ চট্টোপাধ্যায়(Hritojeet Chatterjee) টেলিভিশন জগতে(Television Industry) বেশ পরিচিত নাম। মহিলাভক্তের সংখ্যাও নেহাৎ কম নয়। মহিলাকূলের হৃদয় ভেঙে বিয়ে সারলেন অভিনেতা।


এক বন্ধুর মাধ্যমেই অর্পিতার সঙ্গে আলাপ। সেখান থেকে ধীরে ধীরে সম্পর্ক গাঢ় হয়। প্রেমে পড়েন ঋতজিৎ-অর্পিতা। বেশ কিছুদিন ধরে প্রেম(Love) করার পর অবশেষে গার্লফ্রেন্ড অর্পিতার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন ঋতজিৎ। এক্কেবারে বাঙালি রীতি মেনেই বিয়ে হল 'লালকুঠি' ও 'আমার দুর্গা' ধারাবাহিকের অভিনেতার। 


বিয়ের ছবি নিজের ফেসবুক প্রোফাইলে শেয়ার করেছেন অভিনেতা। সেই ছবিতে দেখা যাচ্ছে, টকটকে লাল বেনারসীতে সেজেছেন ঋতজিৎ-ঘরণী। সঙ্গে গা-ভর্তি মানানসই সোনার গয়না। কপালে শ্বেতচন্দনের হালকা নকশা। মাথায় শোলার মুকুট। এক্কেবারে বাঙালি কনের সাজ যেমনটা হয়, ঠিক তেমনভাবেই সেজেছেন ঋতজিতের নব বিবাহিতা স্ত্রী। 

অন্যদিকে, ঘিয়েরঙা বিয়ের জোর এবং ধুতিতে বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেতা। নিখাদ বাঙালিয়ানায় মোড়া এই বিয়ের ছবি সামনে আসতেই শুভেচ্ছার বন্যা সোশ্যাল মিডিয়াজুড়ে। বিয়ের কয়েকদিন আগেই জনপ্রিয় গেম শো 'দিদি নম্বর ওয়ান'-এ গিয়েছিলেন ঋতজিৎ-অর্পিতা। সেখানে 'দিদি নম্বর ওয়ান'-এর অ্যাঙ্কার তথা বিখ্যাত অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় তাঁদের দু'জনকে বিয়ের আগে আইবুড়ো ভাতও খাইয়েছিলেন। অবশেষে বিয়েটা সেরেই ফেললেন ঋতজিৎ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন