ব্রেকিং নিউজ
amirs-daughter-ira-khan-was-criticized-by-netizens-due-to-wearing-bikini-in-front-of-parents-
Ira Khan: অন্তর্বাসে বাবা-মায়ের সামনে বার্থ ডে সেলিব্রেশন, নেট দুনিয়ায় সমালোচিত আমির কন্যা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-09 15:16:51


অন্তর্বাস পরে বাবা-মায়ের সামনে জন্মদিনের কেক কেটে সমালোচিত আমির কন্যা ইরা খান (Ira Khan)। আমির (Amir Khan Daughters) এবং তাঁর প্রথম স্ত্রী রিনা দত্তের মেয়ে ইরার রবিবার জন্মদিন (Birthday Party) ছিল। সম্পূর্ণ পারিবারিক এই অনুষ্ঠানে ইরার সঙ্গে উপস্থিত ছিলেন বাবা, মা এবং সৎ ভাই আজাদ খান। ছিলেন আমির কন্যার বন্ধু তথা প্রেমিক নূপুর শিখরেও। সেই উদযাপনের একটি ছবি ইরার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে নিয়ে রিপোস্ট করেছে বলিউড বিনোদন দুনিয়ার এক সংবাদ মাধ্যম। আর সেই ছবি ঘিরেই তৈরি হয়েছে বিতর্ক। সোশাল মাধ্যমে ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছে, বাবা, মা এবং ভাইয়ের সামনে অন্তর্বাস পরেই কেক কাটছেন ইরা। আর তাতেই ইরার উদ্দেশে নৈতিকতার পাঠ নেট দুনিয়ায়।


যদিও ছবি দেখেই স্পষ্ট পুল পার্টি থেকে উঠেই বাবা-মা-ভাইকে পাশে রেখে কেক কাটছেন ইরা। কিন্তু তাতেও তাঁর পোশাক নির্বাচন ঘিরে সামাজিক চর্চা নেট দুনিয়ায়। এই চর্চা বিশ্লেষণ করে আবার সমাজবিদদের একাংশ বলছেন, একই ছবিতে খালি গায়ে ছিলেন আমির এবং আজাদ। কিন্তু তাঁদের উদ্দেশে কোনও কটূক্তি উড়ে আসেনি। এভাবেই কালে কালে নীতি পুলিসের পাঠ এখন সমাজ ছেড়ে সামাজিক মাধ্যমে ছড়িয়েছে।

এদিকে, সম্প্রতি নিজের প্যানিক অ্যাটাক উপসর্গ নিয়ে ইনস্টাগ্রামে মুখ খুলেছিলেন ইরা খান। আপনাদেরও কি প্যানিক অ্যাটাক হয়, অ্যাংজাইটি অ্যাটাক হয়? নেটিজেনদের প্রতি এই প্রশ্ন রেখেছিলেন আমির খানের কন্যা ইরা খান। সম্প্রতি ইরা নিজেও প্যানিক অ্যাটাকে ভুগছেন। দরদর করে ঘাম ঝরা, অঝোরে কাঁদা, শ্বাস নিতে কষ্ট, রাতভর অনিদ্রা ইত্যাদি ইত্যাদি প্যানিক অ্যাটাকের উপসর্গ। আর নিজের মধ্যেও সেই উপসর্গ আছে, ইনস্টাগ্রাম পোস্টে স্পষ্ট করেছেন আমির কন্যা।

নিজের মানসিক অসুস্থতার কথা ইনস্টাগ্রাম পোস্টে ভাগ করে নিয়ে ইরা বলেছেন, 'ক্রমশ  অনিশ্চয়তার গভীরে ডুবে যাচ্ছেন তিনি। একমাত্র দীর্ঘক্ষণ স্নান করলেই ভালো লাগছে।' স্নান করে বেরিয়ে আসার পর ঘরোয়া পোশাকে একটা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন এই তরুণী। সেই ছবির সঙ্গেই জুড়ে দিয়েছেন নিজের অযথা আতঙ্কে থাকার কাহিনী।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন