ব্রেকিং নিউজ
alia-bhatt-recalls-her-child-hood-memory-on-her-30th-birthday
Alia Bhatt: আলিয়ার শৈশবজুড়ে শুধুই মা! বাবা মহেশ ভাটকে নিয়ে অকপট বড়পর্দার গাঙ্গু

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-15 14:27:37


বাবার সঙ্গে মেয়ের সম্পর্কের রসায়ন নিয়ে মুখ খুললেন 'গাঙ্গুবাই (Gangubai Kathiawadi)'-এর গঙ্গা। অর্থাৎ বলিউড অভিনেত্রী (Bollywood actor) আলিয়া ভাট (Alia Bhat)। সম্প্রতি তাঁর এই সিনেমা বক্স অফিসে ভালোই শোরগোল ফেলেছে। আলিয়ার অভিনয়ের দক্ষতা মন কেড়েছে দর্শকদের। মঙ্গলবার তাঁর ২৯ তম জন্মদিন। আলিয়ার আরেকটি পরিচয়ও রয়েছে। বলিউডের খ্যাতনামা চলচ্চিত্র নির্মাতা মহেশ ভাটের (Mahesh Bhat) ছোট মেয়ে। বাবার সঙ্গে সম্পর্ক বন্ধুত্বপূর্ণ বলেই একবার এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন আলিয়া।

২০১২ সালে করণ জোহরের 'স্টুডেন্ট অব দ্য ইয়ার' সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেন আলিয়া। এরপর 'বদ্রীনাথ কি দুলহানিয়া', 'কাপুর অ্যান্ড সন্স','হাইওয়ে', 'উড়তা পাঞ্জাব', 'রাজি' আরও অনেক সিনেমার মাধ্যমে নিজের পাকাপাকি জায়গা বানিয়ে নিয়েছেন বলিউডে।

তবে বলিউডে যাত্রার পর থেকে বাবার সঙ্গে আলিয়ার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরও ঘনিষ্ঠ হয়ে বলে জানিয়েছিলেন। শৈশবে তাঁর বাবার সঙ্গে মেশার খুব একটা সুযোগ হতো না। বাবা বাড়িতে আসলে তিনি ভাবতেন কোনও সেলিব্রিটি এসেছেন। কাজের জন্য প্রায় বাইরেই থাকতে হতো। এর ফলে বাবাকে খুব একটা কাছে পাননি। মা সোনি রাজদানের কাছেই বড় হন। তাই ছোটবেলায় বাবাকে আলিয়ার খুব একটা মনেও পড়ত না বলে জানিয়েছিলেন।

কিন্তু কিছুটা বড় হওয়ার পর মহেশ ভাট তাঁর সঙ্গে সময় কাটাতে শুরু করলেন। সিনেমায় পা রাখার পর বুঝতে পারলেন কেন তাঁর বাবা সময় দিতে পারতেন না। এই কাজে অনেকটা সময় ব্যয় হয়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন