২৫ এপ্রিল, ২০২৪

Aindrila: অপেক্ষার আশায় জিয়ন কাঠি! আরও সংকটজনক ঐন্দ্রিলা
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-18 15:44:23   Share:   

সময়ের সঙ্গে সঙ্গে আরও দীর্ঘ হচ্ছে উৎকণ্ঠা আর অপেক্ষার। বৃহস্পতিবার (Thursday) রাতের পর থেকে অবস্থার উন্নতির নাকি কোনও তেমন লক্ষণ দেখতে পাচ্ছেন না চিকিৎসকরা। এমনকি শুক্রবার সকালে চিকিৎসকদের পক্ষ থেকে জানানো হয়েছে চোখের পাতা নড়ছে না অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma)। এমনকি কোনও অঙ্গ সঞ্চালনাও দেখা যাচ্ছে না বলে খবর। কোমায় আচ্ছন্ন রয়েছেন, শারীরিক অবস্থার কোনও রকমের উন্নতি হয়নি ঐন্দ্রিলার, বুধবারের পর থেকে একই রকম রয়েছেন তিনি। অত্যন্ত সংকটজনক হলেও লড়াই চালিয়ে যাচ্ছেন ঐন্দ্রিলা, বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

উল্লেখ্য, ক্যানসার (Cancer) আক্রান্ত হওয়ার পর ধীরে ধীরে সেরেও উঠছিলেন। সেই সঙ্গে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ছন্দে ফেরার চেষ্টা করছিলেন। কিন্তু গত ১ নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তড়িঘড়ি হাওড়ার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। কিন্তু শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল থাকলেও চলতি সপ্তাহের শুরু থেকেই তা সংকটজনক অবস্থার দিকে যেতে থাকে। আইসিইউ-তে রেখে চলছে চিকিৎসা। কিন্তু এখন কোমায় আচ্ছন্ন হয়ে পড়েছেন তিনি। বুধবার সকালে হার্ট অ্যাটাকে আক্রান্ত হওয়ার পর থেকে শারীরিক অবস্থার ক্রমাগত অবনতি হচ্ছে।

জানা গিয়েছে গ্লাসগো কোমা স্কেলও খুব নীচে নেমে গিয়েছে তাঁর। তবে সব বিপত্তি কাটিয় উঠে তিনি আবার ফিরে আসুন, এটাই প্রার্থনা করছেন তাঁর পরিবার, বন্ধু সব্যসাচী, চিকিৎসক এবং আপামর ভক্তরা।


Follow us on :