ব্রেকিং নিউজ
actress-wife-shaved-her-head-again-to-save-this-actors-life
Actress: স্বামীর সুস্থতার মানত করে, ন্যাড়া হলেন এই অভিনেত্রী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-31 15:23:02


স্বামী টেলিভিশন জগতের(Television Industry) পরিচিত মুখ। তাতে কী! শারীরিক অসুস্থতা তো আর বলে কয়ে আসে না! গত বছর কোভিড(Covid 19) ঝড় যখন হু হু করে গোটা দেশজুড়ে আছড়ে পড়েছিল। তখন কোভিডে আক্রান্ত হয়েছিলে টেলিভিশন তারকা সূরজ থাপার( Sooraj Thapar)। প্রায় যমে-মানুষে টানাটানি অবস্থা ছিল সে সময়। সূরজের অসুস্থতা এতটাই বেড়ে যায় যে তাঁকে আইসিইউকে ভর্তি করতে হয়।  

সূরজ থাপার যখন আইসিইউতে ভর্তি, সেই সময় ঈশ্বরের কাছে প্রার্থনা করেন স্ত্রী দীপ্তি। সূরজ সুস্থ হয়ে উঠলে, তিনি তিরুপতি বালাজি মন্দিরে গিয়ে মাথা মুড়িয়ে আসবেন বলে মানত করেন দীপ্তি। এরপর সূরজ সুস্থ হয়ে উঠলে অভিনেতার স্ত্রী বালাজি মন্দিরে যান এবং মাথা মুড়িয়ে মানত পূরণ করেন।

সূরজ থাপার জানান, তিনি যখন সুস্থ হয়ে লীলাবতী হাসপাতাল থেকে বাড়িতে ফেরেন, সেই সময় দীপ্তি তাঁর মানতের কথা জানান। তবে তাঁর অভিনেত্রী স্ত্রী যাতে এই কাজ না করেন, অনুরোধ করেছিলেন সূরজ। তবে নিজের সিদ্ধান্তে অনড় ছিলেন দীপ্তি। আর নিজের করা মানত অনুযায়ী তিরুপতি মন্দিরে গিয়ে নিজের মাথা মুড়িয়ে আসেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী নিজেই। দীপ্তির মতো মত কাউকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে, তিনি নিজেকে ধন্য বলে মনে করছেন। এমনই জানালেন অভিনেতা সূরজ থাপার।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন