২৮ মার্চ, ২০২৪

Tapsee Pannu: ছবি প্রচারে কলকাতায় এসে কালীঘাটে পুজো তাপসী পান্নুর
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-19 14:55:25   Share:   

দোবারা ছবির প্রচারে কলকাতায় অভিনেত্রী তাপসী পান্নু (Actress Tapsee Pannu)। শুক্রবার কালীঘাট মন্দিরে (Kalighat Temple) গিয়ে পুজো দিয়েছেন তিনি। তাঁর 'শাবাশ মিতু' ছবি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে। মিশ্র প্রতিক্রিয়া দর্শকমহলে। এদিকে, এই মুহূর্তে বয়কট ঝড়ে বেজায় বিপাকে সদ্যমুক্তি প্রাপ্ত লাল সিং চাড্ডা এবং রক্ষাবন্ধন। এই বয়কট ট্রেন্ডেরও বিরোধিতায় সরব বরাবরের ঠোঁটকাটা তাপসী। একইভাবে কলকাতায় (Kolkata Visit) এসেও ছবির কনটেন্ট প্রসঙ্গে সরব হলেন এই অভিনেত্রী।

বিনোদন বা এন্টারটেইনমেন্ট প্রসঙ্গে তাপসী পান্নু এবং বিদ্যা বালনের অবস্থান এক। এদিন সংবাদ মাধ্যমের করা প্রশ্নের জবাব শুনে তেমনটাই বলছেন সিনে সমালোচকরা। তাপসী বলেন, 'আমি তো স্বেচ্ছাসেবী সংস্থা খুলিনি। আমরা তো ছবি বানিয়েছি, মানুষকে বিনোদন দেওয়ার জন্য। প্রতি ছবিতেই সমাজের উদ্দেশ্যে কোনও না কোনও বার্তা দিতেই হবে, তা জরুরি নয়। তবে হ্যাঁ এই ছবি দেখতে হলে মাথা খাটাতে হবে৷'

সম্প্রতি নিজেকে 'প্রাউড আউট সাইডার্স' তকমা দিয়েছেন পান্নু। বলিউডি কোনও পার্টি কিংবা জনপ্রিয় চ্যাট শোয়ে দেখা যায় না এই অভিনেত্রীকে। এই প্রসঙ্গে তিনি বলেন, 'কফি উইথ করণে তিনি ডাক পান না। কারণ তিনি করণ জোহর ঘনিষ্ঠ নয়।' এমনকি স্বেচ্ছায় বলিউডি পার্টি থেকে নিজেকে দূরে রাখেন তাপসী। যেহেতু তিনি বলিউডে 'বহিরাগত', সেই অভিনেত্রীর ভালোই উপভোগ করেন তিনি। কলকাতায় ছবির প্রচারে এভাবেও অকপট জবাব দিয়েছেন তাপসী।


Follow us on :