ব্রেকিং নিউজ
actress-sreelekha-snubs-rituparna-over-her-facebook-post
Sreelekha Mitra: ট্রেন বা প্লেন, নিয়ম সবার জন্য এক মামা! কাকে খোঁচা শ্রীলেখার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-29 21:07:22


ট্রেন হোক বা প্লেন, নিয়ম তো সবার জন্য এক মামা। মঙ্গলবার বিকেলে কার উদ্দেশে এই ফেসবুক পোস্ট করলেন শ্রীলেখা মিত্র? যদিও নেটিজেনদের একটি অংশ বলছেন ঋতুপর্ণার দিকেই কটাক্ষের আঙুল শ্রীলেখার। যে কটাক্ষ তিনি নাম না করে কটাক্ষ করলেন টলিউদের একদা সফল অভিনেত্রীর প্রতি।

এদিন সকালে দেশের এক বিমান সংস্থার পেশাদারিত্বকে কটাক্ষ করে ফেসবুক পোস্ট করেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সেই পোস্ট ঘিরে শোরগোল পড়ে গিয়েছে। যদিও অভিনেত্রীকে প্লেনে উঠতে না দেওয়ার জন্য সেই বিমান সংস্থাকে কুর্নিশ জানিয়েছে নেটপাড়া। ঠিক কী লিখেছিলেন অভিনেত্রী?

ভোরের কলকাতা-আহমেদাবাদগামী বিমান (Domestic Travel)। বোর্ডিংয়ের সময় ভোর ৪ টে বেজে ৫৫ মিনিট। কিন্তু অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Actress Rituparna Sengupta) পৌঁছলেন ৫.১২ মিনিটে। আর 'দেরি'তে বোর্ডিং গেটে পৌঁছনোর জন্য বিমানেই নাকি উঠতে দেওয়া হয়নি ঋতুপর্ণা সেনগুপ্তকে। অভিনেত্রীর অনুনয়-বিনয়-কান্নাকাটি-অনুরোধেও কাজ দেয়নি। মঙ্গলবার ফেসবুক এবং ট্যুইটারে পোস্ট করে (Facebook Post) এভাবেই অভিযোগে সরব হয়েছেন অভিনেত্রী। এমনকি, সেই বিমান সংস্থা তাঁর বোর্ডিং প্রত্যাখ্যান করায় শুটিং এবং প্রযোজনা সংস্থার প্রভূত ক্ষতি হয়েছে। এভাবেই সামাজিক মাধ্যমে সরব হয়েছেন অভিনেত্রী। তিনি অবশ্য সময়েই বোর্ডিং গেটে পৌঁছেছিলেন। এই দাবিও সেই পোস্টে করেন অভিনেত্রী।

ঠিক কী হয়েছে অভিনেত্রীর সঙ্গে?

ঋতুপর্ণা লিখেছেন,'আহমেদাবাদগামী বিমান ধরার জন্য যাত্রীদের ১৯ নম্বর গেট দেওয়া হয়েছিল। ভোর ৪ টে বেজে ৫৫ মিনিট ছিল বোর্ডিং টাইম। কিন্তু আমি পৌঁছই ৫ টা ১০ থেকে ৫.১২ মিনিটের মধ্যে। সেই সময় বোর্ডিং গেটে কর্তব্যরত বিমান সংস্থার কর্মী জানান, অনেক আগেই বন্ধ গিয়েছে বোর্ডিং গেট।'

অভিনেত্রী লেখেন, 'আমি এর আগে ৭-৮ বার সেই বিমান সংস্থার বিমানেই যাতায়াত করেছি। ওদের অনেক ছবি এবং সেলফি ট্যুইট করেছি। দিন কয়েক আগে বিমান সংস্থার তরফে আমাকে সাম্মানিক পাসপোর্ট দেওয়া হয়েছে। কিন্তু আজ আমার কোনওরকম গাফিলতি ছাড়াই অতি গুরুত্বপূর্ণ সেই বিমানে উঠতে দেওয়া হল না।'






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন