ব্রেকিং নিউজ
actress-sreelekha-mitra-sought-mental-health-evaluation-for-actor-and-actress-over-pllavi-deys-death
Sreelekha Mitra: 'আমাদের সবার মানসিক স্বাস্থ্যের পরীক্ষা দরকার', পল্লবীর মৃত্যুতে আবেগঘন শ্রীলেখা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-16 12:25:34


রবিবার সকালে দক্ষিণ কলকাতার ফ্ল্যাট থেকে অভিনেত্রী পল্লবী দে'র (Pallavi Dey Death) ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। এই ঘটনা ফের একবার নাড়িয়ে দিয়েছে বিনোদন জগতকে। পল্লবীর মৃত্যু খুন না আত্মহত্যা, সেই নিয়ে তদন্ত চলছে। কিন্তু এর আগেও অবসাদ কিংবা সম্পর্কের টানাপোড়েনের জেরে রুপোলী জগতের (Tollywood) একাধিক পরিচিত মুখ আত্মঘাতী হয়েছেন। সেই তালিকায় পল্লবীর নাম ঢোকায় যথেষ্ট হতচকিত টলিউডের প্রবীণ শিল্পীরা। অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) আবার চেয়ে বসলেন মানসিক স্বাস্থ্য পরীক্ষার ব্যবস্থা।

পল্লবীর মৃত্যুর পর ফেসবুকে একটি পোস্ট করেন শ্রীলেখা। সেই পোস্টে অভিনেত্রী লেখেন, 'যখন সারাদিন অসংখ্য শুভেচ্ছাবার্তা আর আনন্দে মাখামাখি আমার দিন, তখন চোখে পড়ল পল্লবীর মৃত্যুর খবর। আমি ওকে চিনি না। কারণ টিভি দেখি না। কিন্তু বারংবার এই ধরনের খবর আমায় চিন্তায় ফেলে। পড়াশোনা করা একটা শৃঙ্খলাবদ্ধ জীবন না হঠাৎ করে পাওয়া সাফল্য? বা অর্থ না প্রেম, কে দায়ী? নাকি এসব কিছু মিলিয়ে একটা অজানা চাপ? আমার প্রস্তাব, সবার একটা মানসিক স্বাস্থ্যের পরীক্ষা প্রতি ইউনিট থেকে করা দরকার। এভাবে তাজা প্রাণ যেতে দেওয়া যায় না। পল্লবীর বাড়ি, ওর সকলের প্রতি আমার সমবেদনা রইল।'


এ প্রসঙ্গে উল্লেখ্য, পল্লবীর মৃত্যুর নেপথ্যে এখনও একাধিক তত্ত্ব উঠে এসেছে। লিভ-ইন পার্টনার তথা প্রেমিক সাগ্নিক চক্রবর্তীর সঙ্গে সম্পর্কের টানাপোড়েন কিংবা আর্থিক চাপ, এই দুয়ের মধ্যে ঘুরছে তাঁর অস্বাভাবিক মৃত্যুরহস্য। যদিও পল্লবীর পরিবারের দাবি, 'তাঁদের মেয়েকে খুনই করা হয়েছে।' কিন্তু সেই অভিযোগ মানতে নারাজ সাগ্নিকের পরিবার। এই দ্বিপাক্ষিক চাপানউতোরের মধ্যেই ফের গ্ল্যামারের নীচে অন্ধকার দেখে আতঙ্ক বাংলার টেলি জগৎ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন