ব্রেকিং নিউজ
actress-raima-sen-spoke-about-her-struggle-life-while-industry-known-her-as-star-kid
Raima Sen: চোখের বালি আমাকে অভিনেত্রী বানায়, তার আগে আমি শুধুই স্টার কিডস: রাইমা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-10 20:54:32


তাঁর দিদা বাংলা ছবির মহানায়িকা, মা একদা গ্ল্যামার কুইন এবং বলিউড-টলিউডের পরিচিত মুখ। মা-দিদার এহেন ছায়ার মধ্যে থেকেই অভিনয়ে পা রাখেন রাইমা সেন। প্রথম দিকে বেশ ভালো করে জানতেইন সুচিত্রা সেনের নাতনি এবং মুনমুন সেনের মেয়ে হিসেবে তাঁর কাছে দর্শকের প্রত্যাশা প্রচুর! প্রতি ছবির পর দিদার অভিনয়, ব্যক্তিত্বের সঙ্গে তুলনা টেনে তাঁর যোগ্যতা বিচার। নিজেকে প্রমাণ না করা ইস্তক এসব চলতেই থাকবে। সে সব ভালোই বুঝতেন রাইমা।

কিন্তু এখন প্রতিষ্ঠা তাঁর নখ দর্পণে। ভারতীয় সিনেমা জগতে বেশ পরিচিত মুখ রাইমা সেন। বাংলার পাশাপাশি, হিন্দি-সহ একাধিক আঞ্চলিক ভাষায় ছবি করেছেন চোখের বালির আশালতা। আপাতত তাঁর ঝুলিতে মরাঠি ছবি ‘আনিয়া’। যে ছবির সাফল্যের দিকে তাকিয়ে বলিউড এবং দক্ষিণী ছবির জগত।


কিন্তু মা-দিদার ছায়া থেকে বেরিয়ে অভিনেত্রী রাইমা সেন হিসেবে প্রতিষ্ঠা পাওয়ার কেমন সে লড়াই? মুম্বইয়ের এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সেই লড়াইয়ের প্রসঙ্গ উজাড় করলেন মুনমুন-কন্যা।

সেই সাক্ষাৎকারে রাইমা বলেন, 'তারকা-সন্তান বা স্টার কিডস হিসেবে শুরুটা খুব কঠিন। যাঁরা পুরোপুরি নতুন, স্ট্রাগলিং, নিজের চেষ্টায় অভিনয়ে পা রাখছেন, তাঁদের চাপ অনেক কম। কিন্তু যখনই তোমার পরিচয় তারকা-সন্তান, মানুষ চুলচেরা বিচার করবেনই।'

প্রথম দিকে বলিউডের একাধিক বড় প্রজেক্ট আমাকে বাতিলের খাতায় ফেলেছিল। কিন্তু ঋতুপর্ণ ঘোষের ‘চোখের বালি’ আমাকে প্রতিষ্ঠা দেয়। তারপর আর ঘুরে তাকাতে হয়নি। বিনোদিনীর চোখের বালি আশালতার চরিত্রে নিজেকে প্রমাণ করে নিজেকে সন্তুষ্ট মনে করি। সেই প্রথম আমায় মুনমুন সেনের মেয়ে বা সুচিত্রা সেনের নাতনি হিসেবে নয়, অভিনেত্রী রাইমা সেন হিসেবে পরিচিতি দিয়েছিল।

সাক্ষাৎকারে এভাবেই অকপট ছিলেন অভিনেত্রী। তিনি জানান, প্রথম দিকে দু’টি ছবি থেকে বাতিল হয়েছিলেন বটে, কিন্তু এখন তাঁর হাতে অনেক ছবি। সম্প্রতি নেটফ্লিক্স অরিজিনাল ছবি মাই (মা)-তে খল চরিত্রে দেখা গিয়েছে রাইমাকে। কেন্দ্রীয় চরিত্র সাক্ষী তানোয়ারের পাশেই বেশ উজ্জ্বল উপস্থিতি রাইমার। যা বেশ পছন্দ করেছে ওটিটি দর্শক।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন