১৮ জুন, ২০২৪

Nayanthara: দীপিকার উপস্থিতিতে ঢেকে গিয়েছেন, বলিউড ও অ্যাটলির উপর ক্ষুব্ধ নয়নতারা
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-21 20:14:12   Share:   

বলিউডে জবরদস্ত ডেবিউ করেছেন নয়নতারা (Nayanthara)। শাহরুখ খানের (Shah Rukh Khan) বিপরীতে 'জওয়ান' (Jawan) সিনেমা দিয়েই তাঁর হিন্দি সিনেমা জগতে আত্মপ্রকাশ। প্রথম ছবিতেই বলিউডের দর্শকেরা তাকে উষ্ণ স্বাগত জানিয়েছেন। যদিও নয়নতারার মনে নাকি ক্ষোভ জমেছে। বেজায় রেগে রয়েছেন সিনেমার পরিচালক অ্যাটলির উপরে। বলিউড নিয়েও না কি তিনি ক্ষুব্ধ। আবারও বলিউডের সিনেমায় অভিনয় করবেন কি না তা নিয়েও নাকি সংশয় রয়েছে অভিনেত্রীর মনে। কিন্তু কেন রেগে গেলেন নয়নতারা?

জানা গিয়েছে, এর পিছনে রয়েছে অভিনেত্রী দীপিকার প্রভাব। 'জওয়ান' ছবিতে বিক্রম রাঠোর (শাহরুখ খান)-এর স্ত্রীয়ের চরিত্রে অভিনয় করেছেন দীপিকা।  প্রথম থেকেই কথা ছিল অভিনেত্রীকে বিশেষ দৃশ্যে, অতিথি অভিনেতা হিসেবে দেখা যাবে। আর ছবির অধিকাংশ জায়গা জুড়ে থাকবেন শাহরুখ এবং 'স্পেশাল এজেন্ট নর্মদা'-র  চরিত্রে নয়নতারা। কিন্তু সিনেমা মুক্তি পেতে না কি নয়নতারার আপত্তির সুর শোনা গিয়েছে।

নয়নতারার বেশ কিছু দৃশ্য নাকি সিনেমা থেকে বাদ গিয়েছে। বরং তাঁর চরিত্রটির থেকেও বেশি গুরুত্ব পেয়েছে দীপিকা পাডুকোনের চরিত্রটি। তাই নয়নতারা না কি হতাশ হয়েছেন। সেই রাগ এতটাই যে পরিচালক অ্যাটলি এবং বলিউডে আবার কাজ করবেন কি না তা নিয়ে কোনও নিশ্চয়তা নেই। এমনকি সিনেমার প্রচার থেকেও দূরে থাকতেই দেখা গিয়েছে অভিনেত্রীকে।


Follow us on :