ব্রেকিং নিউজ
actress-deepika-padukone-looking-stunning-at-her-deisgner-outfit-in-cannes-film-festival
Cannes: বাঙালি ডিজাইনারের পোশাকে 'কান'-এ চমক দীপিকা পাডুকোনের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-17 21:26:28


চলচ্চিত্র জগতের অন্যতম ঐতিহ্যবাহী অনুষ্ঠান হল কান চলচ্চিত্র উৎসব। প্রত্যেকবারের মত এবারেও বলি ডিভা দীপিকা পাডুকোন পৌঁছে গিয়েছেন ৭৫তম কান চলচ্চিত্র উৎসব। তবে এ বার দীপিকা চলচ্চিত্র উৎসবে জুড়ির ভূমিকায়। কাল শহরে পা রাখার সঙ্গে সঙ্গে অভিনেত্রীর প্রথম ঝলক ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।  চলতি বছরে কান চলচ্চিত্রে উৎসবে জুড়ি মেম্বার হিসাবে ভারতকে উপস্থাপন করবেন রুপোলি পর্দার পিকু। সোমবার অন্যান্য জুড়ি মেম্বারদের সঙ্গে ডিনার ডেটে গেলেন দীপিকা পাডুকোন। কান শহরের অন্যতম ফেমাস হোটেল মার্টিনেজ-এ ডিনারের মুহূর্তের ছবি ও ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় সুপারহিট।


মাল্টি কালারের সিকুইন ড্রেসের সঙ্গে বাদামি রঙের হাউ বুটসে দীপিকার গ্ল্যামার যেন ঠিকরে পড়ছে। সেই সঙ্গে বলি অভিনেত্রীর মেক আপ আর চুলের স্টাইলও নজর কেরেছ নেটিজেনদের। নিজস্ব স্টাইলে মুখে লাখ টাকার হাসি নিয়ে হোটেলের ভিতর হেঁটে যাওয়ার ভিডিয়োতে মজেছেন দীপকার অনুরাগীরা।

এর মধ্যেই সামনে এল দীপিকার সেকেন্ড লুকস। এ বারের রূপের দ্যুতি ছড়ালেন মস্তানি দীপিকা। নীচে লং গ্রিন টাউজার্স। উপরে ফ্লোরাল শার্ট। একই ধরনের স্কার্ফ মাথা। সেই সঙ্গে বাদামিরঙা বেল্ট। গলায় বিভিন্ন ধরনের স্টোন স্টাডেড বড় নেকলেস। বাঙালি ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ট্রপিক ক্যালকাটা কালেকশনের থেকে এই সাজে সেজেছেন দীপিকা। ইতিমধ্যেই দীপিকার এই সাজ নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে। এ বার রেড কার্পেটে বলি সুন্দরী দীপিকা ম্যাজিক দেখার অপেক্ষায় রয়েছেন তাঁর ভক্তরা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন