ব্রেকিং নিউজ
actor-riddhi-sen-shows-displeasure-over-inquisitiveness-to-aliahs-pregnancy
Riddhi Sen: আলিয়ার সন্তান ধারণ ঘিরে মিডিয়ার চর্চা, অসন্তুষ্ট ঋদ্ধি, কী লিখলেন তিনি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-28 13:51:10


সন্তানসম্ভবা আলিয়া ভাট। নিজেই সামাজিক মাধ্যমে অনুরাগীদের উদ্দেশে সেই সুখবর জানান। সেই খবরে উচ্ছ্বসিত নেট নাগরিকদের একাংশ। আবার বিয়ের আড়াই মাসের মধ্যে কীভাবে সন্তানসম্ভবা আলিয়া? এই প্রশ্নের উত্তর খুঁজতে খাপ পঞ্চায়েত বসিয়েছেন অনেক নেটিজেন। আর নেট দুনিয়ার এই চর্চাকে নিজেদের মতো করেই পরিবেশন করেছেন একাধিক সংবাদমাধ্যম। পাশাপাশি সংবাদ মাধ্যমে তুলে ধরা হয়েছে আলিয়া এবং রণবীরের সন্তানলাভ সংক্রান্ত একাধিক খবর। সংবাদ পরিবেশনার এই ধারাকেই মঙ্গলবার সামাজিক মাধ্যমে দুষলেন জাতীয় পুরস্কারজয়ী অভিনেতা ঋদ্ধি সেন। 

তাঁর ফেসবুক পোস্টে উল্লেখ, 'কাল থেকে শুরু রণবীর আর আলিয়ার সন্তান হওয়া নিয়ে চর্চা বন্ধ হোক। রণবীরের মেসো কী বললেন, আলিয়ার মায়ের কাকার প্রপিতামহের চোখে কতটা আবেগের জল! ঋষি কাপুর আবার আয়তনে ছোট হয়ে ফিরে আসার চেষ্টা করছেন কিনা? এই সন্তানের জন্ম ‘ব্রহ্মাস্ত্র’র বক্সঅফিসে কয়েকটা শূন্য বাড়াতে পারবে কিনা? করণ ‘কাকু’ ইতিমধ্যেই নবজাতকের পৃথিবীতে ‘লঞ্চ’ হবার আগেই তার রুপোলি পর্দায় ‘লঞ্চ’-এর চিত্রনাট্য লিখছেন কিনা? একজন আবির্ভূত হতে না হতেই কোন জোত্যিষী ইতিমধ্যেই ২০২৪-এ আরও একটি সন্তান হবার গণনা করেছেন। এই শিশুটি জীবনে বাণিজ্যিক সাফল্য ও পরিবারে কতটা সুখ আনবে ইত্যাদির মতো আরও হাজারটা হেডলাইন দেখে ক্লান্ত লাগে।’

সেলিব্রিটিদের বিয়ে, মৃত্যু এবং সন্তান ধারণ সংক্রান্ত এই মিডিয়া সার্কাস বন্ধ হওয়া উচিৎ। এভাবেই ফেসবুকে নিজের অসন্তোষ প্রকাশ করেন ঋদ্ধি। এদিকে, সন্তানসম্ভবা আলিয়া ভাট, আর সেই সুখবর নিজেই দিলেন ইনস্টাগ্রামে। হাসপাতালের বেডে গা এলিয়ে আলিয়া, পাশে রণবীর আর সনোগ্রাফি মেশিন। এমন একটা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন অভিনেত্রী। নিচে লেখা, আমাদের সন্তান শীঘ্রই আসছে। আর সোমবার সকাল থেকে এই খবর ঘিরে সংবাদ মাধ্যম এবং সামাজিক মাধ্যমে চর্চা তুঙ্গে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন