ব্রেকিং নিউজ
academy-bans-will-smith-over-attending-oscar-award-ceremony-actor-accepts-the-decision
Will Smith: চড়-কাণ্ডে ১০ বছর নির্বাসিত উইল স্মিথ, 'সিদ্ধান্তকে সম্মান', মন্তব্য অভিনেতার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-09 13:06:42


চড়-কাণ্ডে অভিনেতা উইল স্মিথকে (Will Smith) ১০ বছরের জন্য নির্বাসিত করেছে অ্যাকাডেমি। আগামি ১০ বছর অস্কার (Oscar Award) অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারবেন না এই অভিনেতা। আর সংগঠনের এই সিদ্ধান্তকে (Ban on Smith) সম্মান জানিয়েছেন খোদ উইল স্মিথ। পেজ সিক্সকে দেওয়া এক সাক্ষাৎকারে উইল বলেন, 'এটা সম্পূর্ণ অ্যাকাডেমির সিদ্ধান্ত। আমি সম্মান জানিয়েই নির্বাসন মেনে নিলাম।' যদিও অনুষ্ঠানের সঞ্চালককে চড়-কাণ্ডের পর দুই সপ্তাহ কেটে গিয়েছে। তারপরেও শৃঙ্খলাভঙ্গের অভিযোগে এই সিদ্ধান্ত নিয়েছে অ্যাকাডেমি।

সংবাদ সংস্থা এএফপি সূত্রে খবর, অ্যাকাডেমি ৮ এপ্রিল, ২০২২ থেকে দশ বছরের জন্য উইল স্মিথকে নির্বাসিত করার সিদ্ধান্ত নিয়েছে। এই সময়ের মধ্যে অফলাইন কিংবা অনলাইন কোনওভাবেই অ্যাকাডেমির কোনও ইভেন্ট বা অনুষ্ঠানে যোগ দিতে পারবেন না অভিনেতা।' এমনটাই রীতিমতো বিবৃতি দিয়ে সংবাদ মাধ্যমকে জানিয়েছে সংগঠন। 

পাশাপাশি আগামি ১০ বছর অ্যাকাডেমি অফ মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্সের কোনও অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারবেন না উইল স্মিথ। এমন সিদ্ধান্ত নিয়েছে অ্যাকাডেমি। তবে কিং রিচার্ড ছবির জন্য পাওয়া সেরা অভিনেতার পুরস্কার কাড়বে না অ্যাকাডেমি। ভবিষ্যতেও অস্কার মনোনয়নে থাকবেন উইল স্মিথ। এটাও জানানো হয়েছে বিবৃতিতে।

যদিও অস্কার অনুষ্ঠানে করা কৃতকর্মের জন্য ইতিমধ্যে ক্ষমা চেয়েছেন উইল স্মিথ। এদিকে অভিনেতার স্ত্রীর অসুখকে ব্যঙ্গ করে সঠিক কাজ করেননি ক্রিস রক। স্মিথের চড়-কাণ্ড প্রকাশ্য আসতেই সরব হয়েছিল নেট দুনিয়া। একটি অংশ আবার শারীরিক নিগ্রহের বিরোধিতা করে স্মিথের বিরুদ্ধে মুখ খুলেছিল।

এই পরিবেশে তাঁর অস্কার কেড়ে নেওয়া হবে কিনা, এই প্রশ্নের উত্তরে সরগরম ছিল নেট দুনিয়া। সেই প্রশ্নের জবাবই শুক্রবার বিবৃতির মাধ্যমে দিয়েছে অ্যাকাডেমি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন