ব্রেকিং নিউজ
a-court-summons-salman-khan-over-journalist-intimidation-case
Salman Khan: ফের আইনি গেরোয় সলমন, সাংবাদিক নিগ্রহ মামলায় কোর্ট তলব ভাইজানকে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-23 14:08:10


আইনি গেরো এবং সলমন খান (Salman Khan) যেন সমার্থক। এবার সাংবাদিক নিগ্রহের ঘটনায় আদালতের সমন পেলেন বলিউডের (Bollywood) ভাইজান। আগামি ৫ এপ্রিল সলমনকে আদালতে হাজিরা (Court Order) দিতে নির্দেশ দেওয়া হয়েছে। ২০১৯-র ঘটনার প্রেক্ষিতেই এই সমন পাঠানো হয়েছে। তিন বছর আগে সলমন খান এবং তাঁর নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন সাংবাদিক অশোক পাণ্ডে।

সেই সাংবাদিকের অভিযোগ, 'সে বছর এপ্রিল মাসে সাইকেল চালিয়ে মুম্বইয়ের রাস্তা দিয়ে যাচ্ছিলেন সলমন। আমি অভিনেতার ছবি-ভিডিও তুলছিলাম। অনুমতি না নিয়ে কেন ছবি-ভিডিও তোলা হয়েছে, বিরক্ত হয়েছিলেন অভিনেতা। পাশাপাশি অনুমতি না নিয়ে কেন তারকার ছবি তোলা হয়েছে, এই প্রশ্ন তুলে সলমনের নিরাপত্তারক্ষীরা আমাকে মারধর করতে থাকেন। পরে সলমনও এসে মারধর করেন।' এমনকি অশোকের মোবাইল ফোন কেড়ে নেওয়া হয় বলেও অভিযোগ।

সেই সাংবাদিকের দাবি, এই নিগ্রহের ঘটনায় অভিযোগ দায়ের করতে প্রথমে পুলিসের সাহায্য পাওয়া যায়নি। তারপর আন্ধেরির এক কোর্টের নির্দেশে অভিযোগ দায়ের হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে মামলায় সলমন খানকে সমন পাঠায় অন্ধেরির মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট।

ইতিমধ্যে কৃষ্ণসার হরিণ হত্যার একটি মামলা চলছে সলমনের বিরুদ্ধে। সেই মামলা রাজস্থান হাইকোর্টে স্থানান্তরিত করার অনুমতি দিয়েছে আদালত। 'হাম সাথ সাথ হ্যায়' ছবির শুটিং চলাকালীন কৃষ্ণসার হরিণ হত্যাj অভিযোগ উঠেছিল ভাইজানের বিরুদ্ধে। বিরল প্রজাতির এই কৃষ্ণসার হরিণ হত্যা বন্যপ্রাণ আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন