১৯ এপ্রিল, ২০২৪

Pathaan: মধ্যবিত্তদের হলমুখী করতে কমতে পারে 'পাঠান'-এর টিকিটের দাম, সিদ্ধান্ত যশরাজ ফিল্মসের
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-01 17:14:20   Share:   

প্রেক্ষাগৃহে 'পাঠান' (Pathaan) ঝড় বজায় রাখতে দাম কমছে টিকিটের। ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে শাহরুখ, দীপিকা ও জন অভিনীত 'পাঠান'। ট্রেলার মুক্তির পর থেকেই ছবি নিয়ে জনতার উন্মাদনা ছিল তুঙ্গে। আমজনতার সেই আশায় জল ঢালেনি পাঠান, উল্টে মাত্র একসপ্তাহে সমস্ত রেকর্ড ভাঙতেও সক্ষম শাহরুখের (Shah Rukh Khan) ছবি। সেই রেকর্ড ভাঙার পর্যায় বজায় রাখতেই প্রায় ২৫ শতাংশ কমতে পারে এই ছবির টিকিটের দাম। এই সিদ্ধান্ত নিয়েছে ছবির প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস (Yash Raj Flims)। 

৪ বছর পর শাহরুখের এই প্রত্যাবর্তন ছড়িয়ে পড়েছে দেশ-বিদেশে। ৫৫০ কোটি টাকার গন্ডি ছাড়িয়েছে 'পাঠান'-এর বক্স অফিস কালেকশন। কোভিড আতঙ্ক শেষে ব্যাতিক্রমী কিছু বাংলা ছবি ও দক্ষিণী ছবি বাদ দিয়ে বলিউডের সমস্ত ছবিই মুখ থুবড়ে পড়েছে। তবে 'পাঠান' ঝড় তুলে বাদশা মুখ বজায় রেখেছেন বলিউডের। 'পাঠান'-এর এই ধারা বজায় রাখতেই টিকিট কমানোর সিদ্ধান্ত যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়ার।

যদিও সপ্তাহের মাঝে 'পাঠান'-এর রাশে টান ধরেছিল। টিকিট কিনতে হলের সামনে ভিড় বাড়াতে এবং বাদশার ছবিকে মধ্যবিত্তদের নাগালে আনতে ছবির প্রজোযনা সংস্থা এই সিদ্ধান্ত নিচ্ছে বলেই অনেকের দাবি। তবে সব জায়গায় কমবে না টিকিটের দাম।

দিন ও জায়গা বিশেষে ১০% থেকে ৩০% পর্যন্ত কমানো হবে ‘পাঠান’-এর টিকিটের দাম। যদিও কবে থেকে কমছে টিকিটের দাম তা এখনও ঠিক করা হয়নি। প্রধানত প্রেক্ষাগৃহে দর্শক কোলাহল বজায় রাখতে এই সিদ্ধান্ত বলে একাধিক মহলের দাবি।



Follow us on :