১৬ এপ্রিল, ২০২৪

Virushka: সপরিবারে উত্তরাখণ্ড ঘুরতে গিয়ে পুরনো ভালবাসা খুঁজে পেলেন অনুষ্কা, সে কে?
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-22 12:35:27   Share:   

এই তারকা জুটি ঘুরে বেড়াতে বেজায় পছন্দ করেন। সুযোগ পেলেই বেড়িয়ে পড়েন ভ্রমণে। আর এখন কেবল দুজনে একা নয়, তাঁদের সঙ্গে এখন ঘুরে বেড়ায় তাঁদের ছোট্ট মেয়ে ভামিকা। এতক্ষণে নিশ্চয় বুঝে গিয়েছেন, কাঁদের কথা বলা হচ্ছে? হ্যাঁ ঠিকই ধরেছেন, বিরাট কোহলি (Virat Kohli), অনুষ্কা শর্মা (Anushka Sharma) ও তাঁদের মেয়ে ভামিকা। টি-২০ বিশ্বকাপ শেষ করে দেশে ফিরলেন বিরাট। আর ইতিমধ্যেই বিরুষ্কা ও তাঁদের ভমিকাকে নিয়ে বেরিয়ে পড়লেন। তবে এবার দেশের বাইরে নয়, দেশের মধ্যেই ঘুরছেন তাঁরা। ছুটি কাটানোর জন্য বেছে নিলেন উত্তরাখণ্ড (Uttarakhand)। সেখানে গিয়ে অনুষ্কা খুঁজে পেলেন ছেলেবেলার ভালোবাসাকে।

বিরাট সোশাল মিডিয়ায় সেভাবে কোনও ছবি পোস্ট না করলেও অনুষ্কা বেশ কিছু ছবি শেয়ার করেছেন অনুরাগীদের সঙ্গে। খোলাখুলি জানালেন তাঁর ছেলেবেলার কোন স্মৃতি ফিরে এল এই সফরে। আসলে ছুটির মেজাজে ডায়েটকে একেবারে ‘বাই-বাই’ করে অনুষ্কা নানা ধরনের খাবার উপভোগ করছেন। উত্তরাখণ্ডের এক রেস্তোরাঁয় মিষ্টি বান পাউরুটি দেখে ভীষণ খুশি হলেন অভিনেত্রী। ছবি তুলে ইনস্টাগ্রামে লিখলেন, 'ছেলেবেলার স্মৃতিগুলি এই দিয়েই তৈরি...।’

কেবল তা নয়, ডায়েট ভুলে খেলেন সয়াচাপও! তারও ছবি দিয়ে অভিনেত্রী লেখেন, 'দারুণ সয়াচাপ!' সম্প্রতি উত্তরাখণ্ডের এক আশ্রমে দেখা গিয়েছে বিরুষ্কাকে। সেখানে অনুরাগীদের সঙ্গে খোশ মেজাজে দেখা গিয়েছে তাঁদের। কালো রঙের পোশাকে দু'জনেই সেজেছিলেন। খুব বেশি নিরাপত্তাও লক্ষ্য করা যায়নি তাঁদের সঙ্গে। কারণ সাধারণ মানুষের যাতে কোনও রকম অসুবিধে না হয়, সে কথা ভেবে সাধারণের মতো রয়েছেন তাঁরা।                                                                                                                                                                                                                     


Follow us on :