২০ এপ্রিল, ২০২৪

Vickey: নিজের খামতি পূরণ করতে চান ভিকি! দাম্পত্য নিয়ে কী বললেন অভিনেতা
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-02 15:43:18   Share:   

বিয়ের আগে থেকেই চর্চিত কাপল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ (Vicky Kaushal)। যদিও বিয়ের পরেই নিজেদের ভালোবাসার কথা স্বীকার করেছেন তাঁরা। বহু অনুষ্ঠানে একসঙ্গে চিত্রসাংবাদিকদের সামনে হাসি মুখে ধরা দিয়েছেন দু'জনেই। তবে এর মধ্যেই ভিকির এক মন্তব্যে তাঁদের সম্পর্ক নিয়ে উঠেছে প্রশ্ন। ভি-ক্যাট (Katrina Kaif) জুটির জনপ্রিয়তা নিয়ে নেটদুনিয়ায় জল্পনার শেষ নেই। সেলিব্রিটি কাপলের বিষয়ে খুঁটিনাটি জানতে উন্মুখ থাকেন অনুরাগীরা।

সেই বিষযগুলি জানতেই চলে সাক্ষাৎকারের পর্ব। তেমনই এক সাক্ষাৎকারে ভিকিকে প্রশ্ন করা হয়েছিল যে তাঁর মতে একজন আদর্শ পুরুষের সংজ্ঞা কী রকম হওয়া উচিত? উত্তরে ভিকি বলেন, ‘আমি কোনও দিক থেকেই আদর্শ নই। স্বামী, বন্ধু, সন্তান এমনকি, অভিনেতা হিসেবেও নয়। আদর্শ হয়ে ওঠা একটা অলীক কল্পনা ছাড়া আর কিছুই নয়।’ 

'উরি' ছবির মুখ্য নায়ক আরও জানান ‘এই আদর্শ ভাবনাটার কাছাকাছি পৌঁছনোর চেষ্টা করি মাত্র। তাই আমি কোনওভাবেই একজন আদর্শ স্বামী নই।’ আর এই মন্তব্য নিয়েই সোশ্যাল মিডিয়ায় উঠেছে ভি-ক্যাটের সম্পর্কের জল্পনা। প্রসঙ্গত, ইতিমধ্যেই ‘শ্যাম বাহাদুর’ ছবির শুটিং শেষ করেছেন অভিনেতা। সারা আলি খানের বিপরীতেও ভিকিকে দেখা যাবে একটি কমেডি ছবিতে। এছাড়াও শাহরুখ খানের  ‘ডুনকি’ ছবিতে বিশেষ চরিত্রে থাকতে পারেন ভিকি কৌশল।



Follow us on :