ব্রেকিং নিউজ
Veteran-actress-Sonali-Chakiraborty-died-due-to-health-ailment-CM-shares-condolence-
Tollywood: দীর্ঘ রোগভোগের পর প্রয়াত অভিনেত্রী সোনালী চক্রবর্তী, শোকস্তব্ধ টলিউড

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-31 14:21:18


জীবনের এবং অভিনয়ের রঙ্গমঞ্চ থেকে চিরকালের জন্য বিদায় নিলেন প্রখ্যাত অভিনেত্রী (Actor) সোনালী চক্রবর্তী (Sonali Chakraborty)। সোমবার ভোরে কলকাতার (Kolkata) এক বেসরকারি হাসপাতালে শেষনিঃশাস (Death) ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৯ বছর। দীর্ঘদিন ধরে নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন অভিনেত্রী। পেটে জল জমার কারণে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। তবে তা ছাড়া শরীরে আরও নানা ধরনের জটিলতা ছিল। একইসঙ্গে ডায়াবেটিস, থাইরয়েড এবং লিভারের সমস্যা ছিল।ভেন্টিলেশনে রেখেও তাঁর চিকিৎসা করা হয়৷ চিকিৎসকরা আশ্বাস দিয়েছিলেন আবার অভিনয়ে ফিরতে পারবেন সোনালি৷ কিন্তু সব স্বপ্নই অধরা রয়ে গেল। বাংলা বিনোদন জগতে সোনালী চক্রবর্তী অভিনেতা শঙ্কর চক্রবর্তীর স্ত্রী। তাঁর মৃত্যুর খবর প্রথম জানান খোদ অভিনেতা শঙ্কর।

সোনালীর প্রয়াণে মুখ্যমন্ত্রীর শোক প্রকাশ করেছেন। তিনি বলেছেন, "বিশিষ্ট অভিনেত্রী সোনালি চক্রবর্তীর প্রয়াণে আমি গভীর শোকপ্রকাশ করছি। তাঁর অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র দাদার কীর্তি, সংসার সংগ্রাম ইত্যাদি। চলচ্চিত্র ছাড়াও জননী, গাঁটছড়া ইত্যাদি জনপ্রিয় টিভি সিরিয়ালে তিনি অভিনয় করেছেন। তাঁর মৃত্যু অভিনয়  জগতের এক বড় ক্ষতি। আমি সোনালি চক্রবর্তীর স্বামী শংকর চক্রবর্তী-সহ পরিবার-পরিজন ও অনুরাগীদের প্রতি আন্তরিক সমবেদনা জানাচ্ছি।"

শোকস্তব্ধ গোটা বিনোদন জগৎ তথা টলিউড। সকাল থেকেই একের পর এক টুইট করে শোকপ্রকাশ করছেন সকলে।  কিডনি ফেলিওর হয়েই মৃত্যু হয়েছে সোনালির বলে জানান শঙ্কর চক্রবর্তী। সূত্রের খবর, কেওড়াতলা মহাশ্মশানে সোনালি চক্রবর্তীর শেষকৃত্য সম্পন্ন হবে।

উল্লেখ্য, গাঁটছড়া ধারাবাহিকই তাঁর জীবনের শেষ অভিনীত ধারাবাহিক ছিল। ওই সিরিয়ালে কেন্দ্রীয় চরিত্র শোলাঙ্কির জেঠিমার ভূমিকায় দেখা যেত তাঁকে। কিন্তু, শ্যুটিং চলাকালীন একাধিকবার অসুস্থ হয়ে পড়ায় তাঁকে বেশি কিছু দৃশ্যে দেখা যায়নি। তাঁর অন্যতম অনবদ্য কাজ  'দাদার কীর্তি' ছবি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন