২৯ মার্চ, ২০২৪

Satish: শোকস্তব্ধ বলিউড, প্রয়াত পরিচালক-অভিনেতা সতীশ কৌশিক
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-09 12:16:43   Share:   

বলিউডে (Bollywood) ফের শোকের ছায়া। হৃদরোগে আক্রান্ত হয়ে পরলোকগমন করলেন জনপ্রিয় অভিনেতা সতীশ কৌশিক (Satish Kaushik)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৬৬ বছর। বৃহস্পতিবার ভোরে তিনি শেষ নিঃশ্বাস (Death) ত্যাগ করেন। এই দুঃসংবাদ সহ অভিনেতা অনুপম খের সোশাল মিডিয়ায় প্রথম শেয়ার করেন। বন্ধুর সঙ্গে একটি ছবি দিয়ে তিনি লেখেন, "৪৫ বছরের বন্ধুত্বে ফুল স্টপ। তোমায় ছাড়া জীবন আর আগের মতো থাকবে না সতীশ।"

টুইটে অনুপম খের আরও লেখেন, 'আমি জানি মৃত্যু এই জীবনের সব থেকে এক অদ্বিতীয় সত্য, তবে আমি স্বপ্নেও ভাবিনি আমার প্রিয় বন্ধুকে এমন কিছু লিখতে হবে। ৪৫ বছরের বন্ধুত্বে হঠাৎ ছেদ। তোমার মতো বন্ধুর অনুপস্থিতিতে জীবন বদলে যাবে। ওম শান্তি।'

জানা গিয়েছে, দিল্লিতে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে হৃদরোগে আক্রান্ত হন ‘তেরে নাম’ খ্যাত পরিচালক সতীশ কৌশিক। গভীর শোকাহত অভিনেতার পরিবার থেকে ভক্তমহল সকলে। এবার হোলির উৎসবেও মেতে উঠতে দেখা গিয়েছিল তাঁকে। কেবলমাত্র কমেডি জনারের অভিনেতা নয়। সতীশ কৌশিক ছিলেন একজন পরিচালক, চিত্রনাট্যকার এবং প্রযোজকও বটে।

দুঁদে ভিলেনের চরিত্রেও তিনি ছিলেন অনবদ্য। 'মিস্টার ইন্ডিয়া', 'দিওয়ানা মাস্তানা', 'রাম লাখান', 'সাজন চলে শশুরাল' ছবিতে তাঁর অভিনয় মুগ্ধ করেছে দর্শককে। সলমান খান অভিনীত 'তেরে নাম' ছবিটি পরিচালনা করেছিলেন সতীশ কৌশিক।


Follow us on :