ব্রেকিং নিউজ
Veteran-Actor-Vikram-Gokhale-died-due-to-health-ailment
Bollywood: ১৭ দিনের লড়াই শেষ বিক্রম গোখলের, পুনের হাসপাতালে প্রয়াত প্রবীণ অভিনেতা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-26 17:15:25


৭৭ বছর বয়সে প্রয়াত প্রবীণ অভিনেতা বিক্রম গোখলে (Actor Vikram Gokhale)। শনিবার পুণের দীননাথ মঙ্গেশকর হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন 'হাম দিল দে চুকে সনম' খ্যাত এই অভিনেতা (veteran Actor Died)। তিনি সতেরো দিন ধরেই পুনের এই হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেতা। হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই তাঁর শারীরিক অবস্থার ক্রমশ অবনতি হতে থাকে। চলতি সপ্তাহেই হাসপাতাল জানিয়েছিল, তাঁর অবস্থা সঙ্কটজনক। মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে সে রাতে। শোকপ্রকাশ করেন একাধিক তারকা (Bollywood Celebrities)। তবে সবটাই গুজব বলে দাবি করেছিল পরিবার। অভিনেতার স্ত্রী এবং কন্যা বুধবার রাতেই টুইটে জানান, ভেন্টিলেশনে রয়েছেন বর্ষীয়ান অভিনেতা। এতেই ফের বিভ্রান্তি ছড়ায়। তবে বৃহস্পতিবার হাসপাতাল সেই ট্যুইটে সিলমোহর বসায়। লড়াই জারি ছিল বিক্রমের।

ইতিমধ্যে শুক্রবারই আবার অভিনেতার শারীরিক অবস্থার অবনতি হয়। ভেন্টিলেশনের মাত্রা বাড়াতে হয়। আপ্রাণ চেষ্টা চালান চিকিৎসকরা। তবে শেষরক্ষা হল না। শনিবার দুপুরে পরিবারের তরফে মৃত্যুর খবর নিশ্চিত করে।

২৬ বছর বয়সে বলিউডে পা রাখেন বিক্রম। অমিতাভ বচ্চন অভিনীত ‘পরওয়ানা’ ছিল বিক্রমের প্রথম ছবি। ‘হম দিল দে চুকে সনম’ ছবিতে ঐশ্বর্যা রাই বচ্চনের বাবার চরিত্রে অভিনয়, তাঁকে বেশি পরিচিতি দেয়। ভুল ভুলাইয়া ছবিতে আচার্যের ভূমিকায় অভিনয় এবং ‘মিশন মঙ্গল’ ছবিতে বিজ্ঞানী চন্দ্রেশ সিংয়ের চরিত্রে অভিনয় আজও দর্শকের মনে রয়েছে। মরাঠি ছবি ‘অনুমতি’-তে অভিনয়ের জন্য পেয়েছেন সেরা অভিনেতার জাতীয় পুরস্কার।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন