ব্রেকিং নিউজ
Urvashi-Rautela-praying-for-speedy-recovery-of-Rishav-Panth
Urvashi: ঋষভের পুড়েছে পিঠ, ভেঙেছে পা! 'আরপি'-র জন্য কি প্রার্থনা ঊর্বশীর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-12-30 15:49:41


ভারতীয় ক্রিকেট দলের তারকা উইকেটকিপার-ব্যাটার ঋষভ পন্থ (Rishabh Pant) এবং বলিউড কুইন ঊর্বশী রাউতেলার (Urvashi Rautela) সম্পর্ক মাঝেমধ্যেই সংবাদ শিরোনামে উঠে এসেছে। শুক্রবার ভোর সাড়ে পাঁচটা নাগাদ দিল্লি থেকে উত্তরাখণ্ডে (Delhi-Uttarakhand) নিজের বাড়ি ফেরার পথে রুরকির কাছে দুর্ঘটনার কবলে পড়েন ঋষভ। গুরুতর আঘাত পান পন্থ। এই ঘটনার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় একটাই প্রশ্ন ঘুরছে। ঊর্বশী রাউতেলা এই দুর্ঘটনার খবর পেয়ে কী করলেন? কিছু মাস আগে টি-২০ বিশ্বকাপের সময় অস্ট্রেলিয়ায় উড়ে গিয়েছিলেন উর্বশী। তবে ঋষভের কাছেই গিয়েছিলেন কিনা তা জানা যায়নি।

ঋষভের এই ভয়াবহ ঘটনার পর ইনস্টাগ্রামে নিজের কোনও অনুষ্ঠানের ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, “প্রার্থনা করছি।” সঙ্গে আবার সাদা পায়রা এবং সাদা হার্টের স্টিকার। সাদা শান্তির প্রতীক এ কথা সকলের জানা। এই পোস্টের মাধ্যমে কী বোঝাতে চাইলেন? কোনও ইঙ্গিত ছিল কি এই পোস্টে? অনেকে মনে করছেন তিনি ঋষভের সুস্থ হয়ে ওঠার প্রার্থনা করছেন।

জানা গিয়েছে, ঋষভের মাথায়, কোমরে, পিঠে ও পায়ে ভয়াবহ আঘাত লেগেছে। চিকিৎসকদের জানিয়েছে, পন্থের পা ভেঙে গিয়েছে এবং তা সারতে বেশ সময় লাগবে। পুড়ে যাওয়া পিঠে প্লাস্টিক সার্জারি করা হবে। পুলিসকে প্রাথমিক বয়ানে পন্থ জানান, গাড়ির স্টিয়ারিং সিটে বসে সম্ভবত চোখ লেগে যাওয়ায় এত বড় দুর্ঘটনা। বড় কিছু হয়েছে বুঝতে পেরে তিনি গাড়ির উইন্ড স্ক্রিন ভেঙে বেড়িয়ে আসেন। উত্তরাখণ্ডের এক পুলিসকর্তা জানান, এই উপস্থিত বুদ্ধি না দেখালে আরও বড় বিপদ হতে পারতো ভারতীয় ক্রিকেটারের।

প্রসঙ্গত, পন্থের শারীরিক অবস্থা নিয়ে সকলের মতোই উদ্বিগ্ন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীও। তাঁর রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডর পন্থ। ফলে ঋষবের চিকিৎসায় যেন কোনও ত্রুটি না থাকে সেই নির্দেশ দিয়েছেন তিনি। পন্থকে দিল্লিতে নিয়ে যাওয়ার জন্য প্রয়োজনে এয়ার অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা করার নির্দেশ দিয়েছেন তিনি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন