২৯ মার্চ, ২০২৪

Javed: অর্থাভাব, তাই নিজের পোশাক নিজেই বানান উরফি! জানতেন কি
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-29 14:55:37   Share:   

সিনেমার অভিনেত্রী না হয়েও সবসময় শিরোনামে থাকেন উরফি জাভেদ (Urfi Javed)। সম্প্রতি ফ্যাশনে (Fashion Sense) নতুনত্ব আনার জন্য পুরষ্কারও পেয়েছেন উরফি। এই কারণেই সমাজমাধ্যমে বেশ চর্চিত তিনি। বড়ে ভাইয়া কি দুলহনিয়া, চন্দ্রনন্দিনী, কসৌটি জিন্দগি কে-র মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন উরফি জাভেদ। এমনকি রিয়্যালিটি শোয়ে (Reality Show) অংশগ্রহণ করতে দেখা গিয়েছে তাঁকে। তবে উরফির প্রতি মাসের আয় কত? কীভাবে আয় করেন তিনি? তা নিয়ে প্রশ্ন উঠেছে অনেকবার। যতবার উর্ফিকে এধরনের প্রশ্ন করা হয়েছে ঠিক ততবার মজা করে এড়িয়ে গিয়েছেন। তবু তার মাসিক আয় প্রকাশ্যে এসেছে।

উরফি যে অনুষ্ঠানগুলি করেন, তার প্রতি পর্বের জন্য ২৫ থেকে ৩৫ হাজার টাকা নেন তিনি। তাঁর মোট সম্পত্তির পরিমাণ নাকি ৪০ লক্ষ টাকা থেকে ৫৫ লক্ষ টাকার মধ্যে। প্রতিদিনই প্রায় তাঁকে দেখা যায় এয়ারপোর্টে। কেন, কী কারণে তা এখনও অজানা। এক সাক্ষাৎকারে উরফি বলেন, 'তাঁর কাজ নেই, তাই অর্থ নেই। তাই তিনি পোশাক নিয়ে নানান পরীক্ষা-নিরীক্ষার করেন ছোট থেকেই। সে জন্য নিন্দা এবং প্রশংসা দুই-ই জোটে।' 

তবে ফ্যাশনই তাঁর প্রথম প্রেম। সবকিছু দিয়েই পোশাক তৈরি করেন তিনি। পুরনো জামা কেটে কিংবা পুরনো জামার সঙ্গে জুড়েই তিনি নতুন জামা বানিয়ে নেন। কাপড় কাটা এবং সেলাই করায় তিনি ওস্তাদ! নিজের পোশাক নিজেই বানিয়েছেন। বর্তমানে মনের মতো এক পোশাক ডিজাইনারদের পেয়েছেন তিনি। এমনটাও জানিয়েছেন এই ইন্টারনেট সেনসেশন। 


Follow us on :