২৫ এপ্রিল, ২০২৪

Tollywood: ক্যান্সার সারিয়ে ফিরে এবার ব্রেন স্ট্রোক জনপ্রিয় অভিনেত্রীর, ভেন্টিলেশনে ঐন্দ্রিলা
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-02 19:23:59   Share:   

সবে কিছুদিন হয়েছে ক্যান্সারের (Cancer) মতো মরণ রোগের সঙ্গে লড়াই করে ফিরেছেন তিনি। সুস্থও হয়ে উঠেছিলেন তিনি। দীর্ঘদিন পরে কাজে যোগ দিয়েছিলেন। এর মধ্যেই ফের দুঃসংবাদ তাঁর ভক্তদের জন্য। মঙ্গলবার রাতে হঠাৎ ব্রেন স্ট্রোক (Brain stroke) ছোট পর্দার অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma)। বর্তমানে অত্যন্ত আশঙ্কাজনক অবস্থায় হাওড়ার একটি বেসরকারি হাসপাতালের ভেন্টিলশনে রয়েছেন অভিনেত্রী। অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। আচমকাই মঙ্গলবার রাতে ব্রেন স্ট্রোক হয়ে মাথায় রক্ত জমাট বেঁধে যায়। হাওড়ার একটি হাসপাতালে ভর্তি অভিনেত্রী। হাসপাতাল সূত্রে খবর, ব্রেন স্ট্রোক হয়ে মাথায় রক্ত জমাট বেঁধে গিয়েছে। এর ফলেই অবস্থা গুরুতর হয়েছে।

যদিও স্বস্তির বিষয়, বুধবার কিছুটা শারীরিক উন্নতি হয়েছে ঐন্দ্রিলার। বাঁ হাত সামান্য নাড়াচাড়া করতে পারলেও শরীরের একদিক পুরো অসাড় এখনও। চিকিৎসকরা জানিয়েছেন, ৪৮ ঘণ্টা না কাটলে ভালোমন্দ কিছু বলা যাবে না। দীর্ঘ লড়াইয়ে জিতে অবশেষে টেলি দুনিয়ায় পা রেখেছিলেন তিনি। সম্প্রতি জ়ি বাংলা অরিজিনাল ছবি ‘ভোলে বাবা পার করেগা’- তে অনির্বাণ চক্রবর্তীর মেয়ের চরিত্রে অভিনয় করেছেন ঐন্দ্রিলা।

এই খবরে একেবারে ভেঙে পড়েছেন তাঁর কঠিন লড়াইয়ের সঙ্গী তথা প্রেমিক সব্যসাচী চৌধুরী। এমনকি গোটা টলিপাড়া এখন ঐন্দ্রিলার সুস্থ হয়ে ওঠার অপেক্ষায়। ভক্তরাও প্রার্থনা করছেন।


Follow us on :