১৯ এপ্রিল, ২০২৪

Three Idiots:'থ্রি ইডিয়টস'-এর দ্বিতীয় পার্ট আসছে? করিনা-বোমান-জাভেদের পোস্ট ঘিরে জল্পনা
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-25 13:42:10   Share:   

রাজকুমার হিরানি পরিচালিত 'থ্রি ইডিয়টস' যেন হাওয়া হয়ে এসেছিল একুশ দশকের ছাত্র-ছাত্রীদের কাছে। পড়াশোনার কাঠামো নিয়ে একরকম বিপ্লব ঘটিয়ে ফেলে ছবিটি।কলেজের পড়ুয়াদের জীবন প্রতিষ্ঠার লড়াই, ইঁদুর দৌঁড়ে হেরে যাওয়া, হারিয়ে যাওয়া ও নিপাট বন্ধুত্ব, প্রেম সব মিলিয়ে 'থ্রি ইডিয়টস' সকলের মন কেড়ে নেয় দর্শকদের। ২০০৯-এ ছাত্রজীবনে থাকা পড়ুয়ারা এখন বড় হয়ে গিয়েছে, শুধু মুখে রয়ে গিয়েছে বিখ্যাত সেই সংলাপ 'অল ইজ অয়েল'। সাংঘাতিক কাজের চাপে আজও যেন এই একটি লাইন শান্তি হয়ে রয়ে গিয়েছে।

কয়েক দশক পেরিয়ে গেলেও সিনেমাটি যে দলিল হয়ে রয়ে যাবে, এ কথা বললে খুব একটা ভুল হবে না। এই বিখ্যাত সিনেমাটির সিক্যুয়েল আসতে পারে, আপাতত এই গুঞ্জন শুরু হয়েছে নেটিজেন মহলে। শুক্রবার নিজেদের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে ভিডিও পোস্ট করেন 'থ্রি ইডিয়টস' খ্যাত অভিনেত্রী-অভিনেতারা, এরপরেই জল্পনা শুরু হয়েছে এই ছবিটির দ্বিতীয় পর্ব নিয়ে।

শুক্রবার করিনা কাপুর, বোমান ইরানি এবং জাভেদ জাফেরি ভিডিও পোস্ট করেন। এই ভিডিও যে পূর্ব পরিকল্পিত, তা  আন্দাজ করা যায়।  করিনার করা সেই ভিডিওতে প্রথমেই দেখা যায় প্রেস কনফারেন্স বসেছেন আর মাধবন, আমির খান ও সরমন জোশী, অর্থাৎ 'থ্রি ইডিয়টস'এর ফারহান খুরেশি, রাঞ্চো এবং রাজু রাস্তোগি। লক্ষণীয় তাঁদের সকলের বয়স আগের থেকে বেড়েছে। করিনার প্রশ্ন তাহলে কি 'থ্রি ইডিয়টস'এর সিক্যুয়েল হচ্ছে? একই সুরে বলতে শোনা যায় 'থ্রি ইডিয়টস'-এর বিখ্যাত অধ্যাপক ভীরু সহস্রবুদ্ধে বা ভাইরাস অর্থাৎ বোমান এবং জাভেদকে।

এরপরেই প্রশ্ন ওঠে  তাহলে এই ভিডিওগুলি 'থ্রি ইডিয়টস' এর দ্বিতীয় পর্বের প্রচার নাকি কোনও ব্র্যান্ড প্রমোশনেই জন্য সেলিব্রিটি স্টান্ট? যদিও এই বিষয়ে মুখ খোলেননি পরিচালক-সহ অন্যান্যরা। করিনা যে প্রেস কনফারেন্সের কথা বলছিলেন তা কি বাস্তবে হতে চলেছে? এৰিষয়ে প্রশ্নের উত্তর পেতে অধীর আগ্রহে দর্শকরা।


Follow us on :