ব্রেকিং নিউজ
This-time-Shraddha-Kapoors-elder-brother-Siddhanta-was-arrested-on-drug-charges
Sraddha Kapoor: মাদক সেবনের অভিযোগে রেভ পার্টিতে আটক শ্রদ্ধা কাপুরের দাদা সিদ্ধান্ত

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-13 12:23:11


ফের বলিউডে মাদককাণ্ড। ২০২১ সালের অক্টোবর মাসে বলিউডের কিং খান শাহরুখ পুত্র আরিয়ান খান ও তাঁর কয়েকজন বন্ধুকে মাদক মামলায় গ্রেফতার করেছিল এনসিবি। যদিও সম্প্রতি মাদক মামলা থেকে বেকসুর খালাস পেয়েছেন আরিয়ান। এবার মাদক সেবনের অভিযোগে বেঙ্গালুরু পুলিস আটক করল শ্রদ্ধা কাপুরের দাদা সিদ্ধান্ত কাপুরকে।

সূত্রের খবর, রবিবার রাতে বেঙ্গালুরুর একটি হোটেলে রেভ পার্টি থেকে আটক করা হয় তাঁকে। গোপন সূত্রে খবর পেয়ে বেঙ্গালুরু পুলিস হানা দেয় সেই পার্টিতে। সেখান থেকে ৩৫ জনকে আটক করে। মাদক পরীক্ষার ফলও পজিটিভ এসেছে সিদ্ধান্তের। প্রত্যেকের রক্তের নমুনাও সংগ্রহ করা হয়। ছ'জনের শরীরে মাদকের অস্তিত্ব পাওয়া গিয়েছে। তবে তিনি ওই হোটেলে মাদক সেবন করেছিলেন, নাকি বাইরে থেকে করে এসছিলেন, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

বলিউডের জনপ্রিয় খলনায়ক শক্তি কাপুরের বড় ছেলে সিদ্ধান্ত। বিভিন্ন ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি। ১৯৯৭ সালে শিশুশিল্পীর ভূমিকায় দেখা যায় সলমন খান অভিনীত ‘জুড়ুয়া’ ছবিতে। পরে সিদ্ধান্ত অভিনেতা হিসেবে নিজের সফর শুরু করেন ‘শুটআউট অ্যাট ওয়াডালা’ ছবির মাধ্যমে। এমনকি বলিউডের জনপ্রিয় হিন্দি ছবি 'চুপ চুপ কে', 'ভুলভুলাইয়া', 'ঢোল' প্রভৃতি ছবিতেও অভিনয় করেছেন।

তবে বলিউডে মাদক যোগের রহস্য উদ্ঘাটন শুরু হয়েছে সুশান্ত সিংয়ের মৃত্যুর পর থেকেই। একে একে নাম উঠে আসে একাধিক বলিউড নায়ক-নায়িকার। গত বছর মুম্বইয়ের এক প্রমোদতরীতে আয়োজিত পার্টিতে হানা দিয়ে এনসিবির মুম্বই জোনের প্রধান সমীর শাহরুখপুত্র সহ আরও বেশ কয়েকজনকে গ্রেফতার করেছিলেন। পরে এই মামলায় নির্দোষ ঘোষণা করা হয় তাঁদের। মামলায় গাফিলতির অভিযোগ ওঠে সমীরের বিরুদ্ধে। তাঁকে সরিয়ে দেওয়া হয় অন্যত্র।

ফের মাদক যোগে উত্তাল হয়ে উঠেছে গোটা বলিউড।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন