ব্রেকিং নিউজ
Things-to-do-in-Tuscany-for-an-enchanting-babymoon-like-Sonam-Kapoor-and-Anand-Ahuja
Sonam: ইতালিতে 'বেবিমুন'-এ স্বামী আনন্দের সঙ্গে সোনম কাপুর, দুই থেকে তিন হওয়া শুধু সময়ের অপেক্ষা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-13 19:32:50


ইতালিতে 'বেবিমুন'-এ স্বামীর সঙ্গে সোনম কাপুর। হানিমুন তো শুনেছেন। ভাবছেন 'বেবিমুন' আবার কী? সন্তান পৃথিবীর আলো দেখার আগে, একটা ঝাঁ চকচকে জায়গায় গিয়ে দম্পতির অবসর যাপনটাই হল 'বেবিমুন'। আর সেই ছুটির আমেজে এখন মজেছেন সোনম কাপুর ও তাঁর স্বামী আনন্দ। 

সোনম আর আনন্দ তাঁদের ইনস্টাগ্রাম-এর পেজে তাঁদের টাস্কানি ভ্রমণের মিষ্টি ডায়েরি শেয়ার করেছেন। সেখানে কোথায় কোথায় ঘুরলেন, কোথায় কী খেলেন-সম্পূর্ণটাই ধরা ছবি এবং ভিডিওতে। সোনমের ইনস্টা পোস্ট থেকে জানা গিয়েছে, রোজউড কেস্টিগ্লিয়ন ডেল বস্কোতে বিলাসবহুল হোটেলে গিয়ে উঠেছিলেন সোনম-আনন্দ। যেখানে তাঁরা ইতালির সিয়েনাতে প্যারেন্টিংয়ের আগের মুহূর্তগুলো চুটিয়ে উপভোগ করেছেন। এছাড়াও সান মিনিয়াতোতে ট্রাফলের স্বাদ নিতে গিয়েছিলেন সেলেব দম্পতি।

আসলে আর কয়েকটা দিন পরেই দুই থেকে তিন-এ পরিণত হবেন সোনম-আনন্দ। তার আগে চুটিয়ে উদযাপন। এরই ফাঁকে বিরাট ট্যুর। মাতৃত্বের সময়ে  একজন মায়ের খাওয়া-দাওয়াটা একটা বিরাট বড় বিষয়। তবে সোনম-আনন্দ যে ভয়ঙ্কর খাদ্যরসিক। আর সেই কারণে ঘুরতে গিয়ে সেখানকার লোভনীয় পদগুলো চেখে দেখেছেন দুটিতে। সোনম এবং আনন্দ শুধুই তাঁদের সুখ-মুহূর্ত শেয়ার করে থেমে থাকেননি। তার সঙ্গে সঙ্গে তাঁদের ফলোয়ারদেরও একাধিক বার্তা দিয়েছেন ইতালির বিভিন্ন স্থান নিয়ে। মোট কথা চুটিয়ে ছুটি কাটালেন হবু বাবা-মা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন