ব্রেকিং নিউজ
The-worlds-smallest-singer-viral-video-at-AR-Rahman-daughter-wedding-reception
AR Rahman: এ আর রহমানের মেয়ের বিয়ের রিসেপশনে বিশ্বের ক্ষুদ্রতম গায়ক, ভাইরাল ভিডিও

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-14 15:42:31


সম্প্রতি বিয়ে করলেন অস্কারজয়ী গায়ক এ আর রহমানের মেয়ে খাতিজা রহমান। দীর্ঘদিনের প্রেমিক রিয়াসদীন শেখ মহম্মদের সঙ্গে গাঁটছড়া বাঁধেন খাতিজা। পেশায় রিয়াসদীন অডিও ইঞ্জিনিয়ার। মেয়ের বিয়ের ছবি নিজেই শেয়ার করেছেন রহমান। শুক্রবার চেন্নাইয়ে মেয়ের রিসেপশনের আয়োজন করেছিলেন তিনি। সেখানে বিশেষ অতিথি হিসেবে এসেছিলেন বিশ্বের সবচেয়ে ছোট গায়ক আব্দু রোজিক।

এছাড়াও ই রিসেপশন পার্টিতে এ আর রহমান তাঁর ইন্ডাস্ট্রির বহু বন্ধু এবং সহকর্মীদের আমন্ত্রণ জানিয়েছিলেন। মনীষা কৈরালা, চলচ্চিত্র নির্মাতা মণি রত্নম, শেখর কাপুর, গায়ক সোনু নিগম, উদিত নারায়ণ, জাভেদ আলি, সঙ্গীতশিল্পী শিবমণি, যতীন পণ্ডিত সহ আরও বহু তারকার উপস্থিতি লক্ষ্য করা যায়।

সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি প্রকাশ্যে এলেও রিসেপশন পার্টির ওই বিশেষ ভিডিওটি নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে। ভিডিওতে দেখা গিয়েছে, বিশ্বের সবচেয়ে ক্ষুদ্রতম গায়ক আব্দু রোজিক রিসেপশনে এ আর রহমানের জন্য একটি গান গাইছেন। ১৮ বছর বয়সী এই সংগীতশিল্পী পাপা কেহতে হ্যায় গানটি গেয়ে মুগ্ধ করলেন রহমানকে। ভিডিওটি ইনস্টাগ্রামে আপলোড করেছেন আবদু রোজিক। এরপরই সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় ভিডিওটি। 

উল্লেখ্য, গত ২৯ ডিসেম্বর রিয়াসদীনের সঙ্গে আংটি বদল হয় ২৩ বছর বয়সী খাতিজার। ১৯৯৬ সালের ২৮ জুলাই চেন্নাইয়ে জন্ম খাতিজার। বাবা প্রখ্যাত সঙ্গীত পরিচালক হওয়ায় ছোটবেলা থেকেই সঙ্গীতের আবহে বড় হয়েছেন খাতিজা। অ্যাকাডেমিক পড়াশোনা শেষে সঙ্গীতকেই পেশা হিসেবে বেছে নেন।

২০১০ সালে মাত্র ১৪ বছর বয়সে রজনীকান্ত ও ঐশ্বরিয়া রাইয়ের ‘এন্থিরান’ ছবির জন্য এস পি বালসুব্রহ্মণ্যমের সঙ্গে পার্শ্বগায়িকা হিসেবে গান করেন খাতিজা। বাবা এ আর রহমানের সুরে গাওয়া প্রথম গানেই হাতেকড়ি হয় সঙ্গীতজগতে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন