১৯ এপ্রিল, ২০২৪

Ekta: খান ত্রয়ী নয়, বরং একতা কাপুর বলিউডের এই সুপারস্টারের সঙ্গে কাজ করতে চেয়েছেন, কে জানেন
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-07 15:38:46   Share:   

তিন জনপ্রিয় ‘খান'-এর সঙ্গে কাজ করা বলিউডের বহু পরিচালকের কাছেই স্বপ্ন বলে মনে হতে পারে। কিন্তু একতা কাপুর বড় কিংবা ছোটপর্দার প্রযোযক হিসাবে খুবই জনপ্রিয়। তিনি চাইতেন অমিতাভকে নিয়ে সিনেমা করবেন। তাই গুডবাই সিনেমায় তাঁর এই স্বপ্নপূরন।

মঙ্গলবার শুভমুক্তি পেয়েছে 'গুডবাই' ছবির ট্রেলর। এই অনুষ্ঠানে একতা অমিতাভের প্রতি তাঁর ভাল লাগার কথা জানিয়েছেন। বলিউডের শাহেনশা বিগ বি। যে দিন থেকে তিনি সিনেমা প্রযোয়না শুরু করেন, সেদিন থেকেই একতা বিগ বি-কে নিয়ে কাজের স্বপ্ন দেখেন। এতদিনে পূর্ন হল তার এই আশা।

একতার প্রযোজনায় ‘গুডবাই’ ছবিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, নীনা গুপ্তা এবং রশ্মিকা মন্দানা। তামিলের ছবি ‘পুষ্পা’য় রশ্মিকার অভিনয় জনপ্রিয়তা পেয়েছে বিভিন্ন মহলে। ভারতীয় সিনেমাপ্রেমীরা দক্ষিণের এই অভিনেত্রীকে এক ডাকে চেনে। বলিউডের শাহেনশা বিগ বি-র সঙ্গে অভিনয় করতে পেরে খুব খুশি।

এই অনুষ্ঠানে ভার্চুয়াল মাধ্যমে উপস্থিত ছিলেন আমিতাভ বচ্চন। ‘গুডবাই’-এর ট্রেলর লঞ্চের অনুষ্ঠানে অমিতাভের সামনেই একতা বলেন, 'বাবা জিতেন্দ্রর সঙ্গে তিনি বচ্চন বাড়ি যেতেন। অমিতজির বাড়িতে যখন যেতেন, তখন ওনার দিকে হাঁ করে তাকিয়ে থাকতেন জিতেন্দত কন্যা।' তারপরেই একতা ছোটবেলার সেই ভালো লাগার পাত্রর সঙ্গে কাজ করছেন একতা কাপুর। এই অভিজ্ঞতা তিনি সারাজীবনেও ভুলবেন না।


Follow us on :