ব্রেকিং নিউজ
The-Kapil-Sharma-Show-is-about-to-close-disappointed-fans
Kapil Sharma: বন্ধ হতে চলেছে 'দ্য কপিল শর্মা শো', হতাশ ভক্তরা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-13 16:07:46


বন্ধ হতে চলেছে ‘দ্য কপিল শর্মা শো (The Kapil Sharma Show)’। টানা ১০ বছরের পথ চলায় পড়তে চলেছে ইতি (Closed Show)। এই শো-এর জনপ্রিয়তা ছিল একেবারে তুঙ্গে। প্রতি শনিবার ও রবিবার ‘দ্য কপিল শর্মা শো’ অনুষ্ঠিত হত এবং এই শো দেখতে হাজার হাজার মানুষ টিভির সামনে অধীর আগ্রহে বসে থাকেন। আগামী জুন মাসেই এই শো-এর শেষ পর্ব দেখানো হবে বলে খবর। তবে এর পরিবর্তে অন্য একটি কমেডি শো (Comedy Show) শুরু হতে চলেছে। কিন্তু এত জনপ্রিয় একটি শো, 'কপিল শর্মার শো' কেন বন্ধ করে দেওয়া হচ্ছে?

জানা গিয়েছিল, আগামী জুন মাসের মাঝামাঝি সময়ে আমেরিকা (America) ট্যুরে যাচ্ছেন কপিল শর্মা। সেই কারণেই এক মাসের জন্য এই শো তাঁর পক্ষে চালু রাখা সম্ভব হবে না। যার ফলে এই শো অস্থায়ীভাবে বন্ধ করা হচ্ছে। তবে এবার যে পুরোপুরিভাবে বন্ধ হতে চলেছে, তা নিজেই জানালেন কপিল। ২০১৫ সালে তিনি পিঠে চোট পেয়েছিলেন। আমেরিকায় গিয়ে চিকিৎসাও(Treatment) করান। সুস্থ হয়ে পুনরায় শো-এ ফেরেন। ফের ২০২১-এ মেরুদণ্ডে চোট পান। যে কারণে অনুষ্ঠান বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি এবং চ্যানেল কর্তৃপক্ষ। তিনি জুনের শেষেই চিকিৎসা করানোর জন্যই আমেরিকা পাড়ি দেবেন বলে খবর।

কপিল শর্মা ভক্তদের জন্য নিঃসন্দেহে দুঃখের সংবাদ। অনেক বলিউড তারকারা (Bollywood Celebraties) কপিল শর্মা শো-এর মঞ্চে উপস্থিত হন এবং সেখানে কপিল শর্মা বলি-তারকাদের সঙ্গে খুনসুটিতে মেতে ওঠেন। এছাড়াও নানা ধরনের প্রশ্ন করে থাকেন কপিল। যার ফলে এই অনুষ্ঠানের জনপ্রিয়তা একেবারে তুঙ্গে। সম্প্রতি “দ্য কাশ্মীর ফাইলস (The Kashmir Files)” ছবিটি নিয়ে টুইট বিতর্কে জড়িয়ে পড়েছিল এই শো। যার ফলে টুইটারে এই শো বন্ধের দাবিও জানিয়েছিল অনেকেই। তবে এই বিতর্ক পিছনে ফেলে টিআরপিতে মাত করে দিয়েছিল অন্যান্য ধারাবাহিককে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন