১৯ মার্চ, ২০২৪

Teaser: বীর সাভারকারের চরিত্রে রণদীপ হুডা, প্রকাশ্যে টিজার
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-28 18:33:46   Share:   

২৮ মে বীর সাভারকারের ১৪০ তম জন্মজয়ন্তীতে মুক্তি পেল 'স্বতন্ত্র বীর সাভারকার' (Swatantra Veer Savarkar) ছবির টিজার। মূল চরিত্রাভিনেতা হিসেবে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা রণদীপ হুডাকে (Randeep Hooda)। টিজার দেখে ইতিমধ্যেই দর্শকদের আগ্রহ বেড়ে গিয়েছে। ১ মিনিট ১৩ সেকেন্ডের টিজারে সাভারকারকে 'ব্রিটিশদের মোস্ট ওয়ান্টেড ভারতীয়' এবং 'নির্ভিক সংগ্রামী' হিসেবে দেখানো হয়েছে।

কানে বেজেছে সাভারকারের চরিত্রে রণদীপের সংলাপ, 'মূল্যবান তো সোনার লঙ্কাও ছিল। কিন্তু প্রসঙ্গ যদি স্বতন্ত্রতার হয় তাহলে রাবনের রাজ হোক বা ব্রিটিশ রাজ, আগুন তো জ্বলবেই।' টিজারে স্পষ্ট রণদীপ হুডা সাভারকারের চরিত্র হয়ে ওঠার চেষ্টায় কসুর রাখেননি। বাহ্যিক চেহারায় তাঁর সঙ্গে সাভারকারের মিল পাওয়া যায়। অভিনয়ও নজর কেড়েছে। অভিনেতা নিজের সামাজিক মাধ্যমেও এই টিজার শেয়ার করেছেন।

ক্যাপশনে লিখেছেন, 'ব্রিটিশদের মোস্ট ওয়ান্টেড ভারতীয়। নেতাজি সুভাষচন্দ্র বোস, ভগৎ সিং এবং ক্ষুদিরাম বোসের মতো সংগ্রামীদের অনুপ্রেরণা। বীর সাভারকার কে ছিলেন? সত্যি উন্মোচন হতে দেখুন।' সিনেমাটি প্রযোজনা করছেন খোদ রণদীপ হুডা। সিনেমার গল্প, স্ক্রিনপ্লে এবং ডায়ালগ যৌথভাবে লিখেছেন অভিনেতা। চলতি বছরেই মুক্তি পেতে চলেছে ছবিটি। যদিও এখনও ছবি মুক্তির নির্ধারিত তারিখ জানা যায়নি।


Follow us on :