ব্রেকিং নিউজ
Swara-Bhaskar-recieved-death-threat-and-lodged-compliant-before-police
Swara Bhaskar: স্বরা ভাস্করের বাড়িতে এলো হুমকি চিঠি, অভিযোগ পেয়েই তদন্তে পুলিস

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-30 13:25:47


বলিউডে ফের প্রাণনাশের হুমকি চিঠি। সম্প্রতি সলমন খান ও তাঁর বাবাকে হুমকি চিঠি পাঠিয়েছিল পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার মূল হত্যাকারী গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। এবার হুমকি পেলেন অভিনেত্রী স্বরা ভাস্কর। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে মুম্বই পুলিস।

স্বরা বর্তমানে মুম্বইয়ের ভারসোভায় থাকেন। দু’দিন আগে তাঁর বাড়িতে একটি হুমকি চিঠি পৌঁছয়। ওই চিঠিটি হিন্দিতেই লেখা ছিল। স্বরার প্রাপ্ত চিঠিতে তাঁকে সতর্ক করে লিখেছে, 'আপনার ভাষা সীমিত রাখুন। এদেশের যুবকরা সাভারকরের অপমান সহ্য করবে না। আপনার কাজ ফিল্ম তৈরি করা, তা করুন, অন্যথায় অন্ত্যেষ্টিক্রিয়া হবে।' 


এই চিঠির শেষে এদেশের নওজওয়ানের নামেও সই করা হয়েছে জয় হিন্দ উল্লেখ করে। চিঠি পাওয়ার পর স্বরা মুম্বাইয়ের ভারসোভা থানায় এক অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। এরপরই তদন্ত শুরু করেছে মুম্বই পুলিস।

স্পষ্টবক্তা হিসেবে পরিচিত স্বরা। রাজনৈতিক হোক বা সমাজের কোনও বিষয়ে, বরাবরই ঠোঁট কাঁটা তিনি।  উল্লেখ্য, ২০১৭ সালে স্বাধীনতা সংগ্রামী বীর সাভারকারে‌র বিরুদ্ধে একটি টুইট করেছিলেন অভিনেত্রী। সেখানে লিখেছিলেন, জেল থেকে ছাড়া পাওয়ার জন্য ব্রিটিশ সরকারের কাছে মাথা নত করেন বীর। সুতরাং তাঁকে কোনও ভাবেই বীর বলা যায় না।

এই টুইটের কারণেই কি তাঁকে উড়ো চিঠি পাঠায়। খতিয়ে দেখছে পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন