ব্রেকিং নিউজ
Sushmita-Sen-will-portray-trans-woman-Gauri-Swanats-biopic-in-OTT-series-
Sushmita Sen: এবার রূপান্তরকামী সুস্মিতা, গৌরি সবন্তের ভূমিকায় লুক প্রকাশ প্রাক্তন্ন বিশ্বসুন্দরীর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-06 16:01:45


আরিয়ার পর ফের এক নতুন ভূমিকায় দেখা সুস্মিতা সেন (Sushmita Sen)। এবার রূপান্তরকামীর চরিত্রে দেখা মিলবে অভিনেত্রীকে। বড় পর্দায় খুব একটা দেখা মেলে না প্রাক্তন মিস ইউনিভার্সের। তবে ইদানীং ব্যক্তিগত সম্পর্ক নিয়ে বেশ চর্চায় ছিলেন তিনি।

কিছু বছর ধরে ওটিটির (OTT) পর্দায় দেখা গিয়েছে তাঁকে। আরিয়া ওয়েব সিরিজের মাধ্যমে দর্শক প্রশংসাও কুড়িয়েছেন সুস্মিতা। এবার লম্বা বিরতির পর ফের পর্দায় দেখা যাবে তাঁকে। খুব শীঘ্রই নাকি মুক্তি পেটে চলেছে আরিয়া ওয়েব সিরিজের তৃতীয় সিজন।

ইন্ডাস্ট্রির অলিগলিতে কান পাতলেই শোনা যাচ্ছিল, আরিয়া ওয়েব সিরিজের পাশাপাশি বড় প্রযোজনা সংস্থার ব্যানারে আরও একটি ওয়েব সিরিজ়ের মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী। আত্মজীবনীমূলক সেই সিরিজ়ে তাঁকে মহারাষ্ট্রের রূপান্তরকামী আন্দোলনের অন্যতম মুখ গৌরী সবন্তের (Shree Gauri Shawant) ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। আর এই সিরিজ়ের পরিচালক মারাঠি পরিচালক রবি যাদব।

এই গুঞ্জনকেই সত্যি প্রমাণ করে দিলেন সুস্মিতা সেন । সোশ্যাল মিডিয়ায় (Social Media)-তে নিজেই শেয়ার করে নিলেন নতুন ওয়েব সিরিজ 'তালি' (Taali)-র প্রথম লুক। দেখা যাচ্ছে, সবুজ মেরুন শাড়িতে সেজে উঠেছেন। আর কপালে বড় লাল টিপ। পাশাপাশি এই লুক শেয়ার করে লিখেছেন, শ্রী গৌরী সবন্ত হিসেবে আমার প্রথম লুক।

কেবল তা নয়, সুস্মিতা আরও লিখেছেন, 'এত সুন্দর একটা মানুষের চরিত্রকে ফুটিয়ে তোলা, আর তাঁর গল্প পৃথিবীর সামনে নিয়ে আসার চেয়ে গর্বের আর কিছু হতে পারে না আমার কাছে। শ্রী গৌরী সবন্ত-এর চরিত্রে অভিনয় আমার কাছে গর্বের ও আমি ধন্য। জীবন প্রত্যেকের আর প্রত্যেকের সম্মানের সঙ্গে বেঁচে থাকার অধিকার রয়েছে।'






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন