ব্রেকিং নিউজ
Sushmita-Sen-is-on-holiday-in-Maldives-shared-the-photo
Sushmita Sen: মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন সুস্মিতা সেন, কাকে ভালোবাসার কথা লিখলেন?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-23 17:36:49


মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন প্রাক্তন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন। সঙ্গে রয়েছে তাঁর দুই মেয়ে রেনি ও আলিসা। অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একাধিক ছবিও শেয়ার করেছেন। একটি ভিডিও শেয়ার করেছেন। যা কিছুক্ষনের মধ্যেই কয়েক হাজার ভিউ হয়ে যায়।

ভিডিওতে দেখা গিয়েছে, দূর দূরান্ত পর্যন্ত জলরাশি। হোটেল রুম সংলগ্ন ব্যক্তিগত সুইমিং পুলের জলে গা ভাসিয়ে রয়েছেন সুস্মিতা সেন। নির্জন দ্বীপে ছুটি কাটানোর প্রতি মুহূর্তের ঝলক নায়িকা তুলে ধরেছে তাঁর নেটমাধ্যমের পাতায়। ভিডিয়ো শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘আমি তোমাকে জানতে চাই... তুমি আমার জীবনের ভালোবাসা’। 

মঙ্গলবার, সুস্মিতা সেন একটি কালো পোশাক, ফ্লপি টুপি এবং "রোজ-টিন্টেড" সানগ্লাস পরে একটি ছবি পোস্ট করেছিলেন। পোস্টটি শেয়ার করে তিনি লিখেছেন, "#somethingaboutit Life through Rose tinted glasses!!"


সুস্মিতা সেনের মেয়ে রেনি সেনও মলদ্বীপে ছুটি কাটানোর বেশ কিছু পোস্ট শেয়ার করেছেন। তিনিও  একটি কালো মনোকিনিতে নিজেকে মিরর সেলফির মাধ্যমে তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ায়।

উল্লেখ্য, প্রায় ১০ বছর সিনেমা জগৎ থেকে বিরতি নেওয়ার পর ২০২০ তে 'আর্যা' নামক ওয়েব সিরিজের মধ্যে দিয়ে প্রত্যাবর্তন করেছিলেন। সুস্মিতাকে পরবর্তীতে ওয়েব সিরিজ ‘আর্যা’র তৃতীয় সিজনে দেখা যাবে। ২০২৩ সালে ওই ওয়েব সিরিজ মুক্তি পাওয়ার কথা রয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন