২০ এপ্রিল, ২০২৪

Sushmita: রূপান্তরকামী দিবসে বৃহন্নলাদের পাশে দাঁড়ানোর বার্তা সুস্মিতার
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-31 18:26:39   Share:   

আজ আন্তর্জাতিক রূপান্তরকামী দিবস (International Transgender Day Of Visibility)। এই বিশেষ দিনে বৃহন্নলাদের পাশে দাঁড়াতে, তাঁদের সমাজে জায়গা করে দিতে, তাঁদের বিষয়ে সমাজকে এক বিশেষ বার্তা দিতে ভিডিও শেয়ার করেছেন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন (Sushmita Sen)। ২০২২ সালের অক্টোবরে সুস্মিতা সেন তাঁর নতুন সিরিজ 'তালি'-এর প্রথম লুক শেয়ার করেছিলেন। সেখানেই তাঁকে এক ভিন্ন অবতারে এক বৃহন্নলার চরিত্রে দেখা যায়। গৌরী সাওয়ান্তের জীবনকাহিনী তুলে ধরা হবে এই ওয়েব সিরিজে। সেই অবতার শেয়ার করার পর এবারে সুস্মিতা একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে কিছু প্রশ্ন করা হচ্ছে, যা সমাজের মানুষদের ভাবাতে সাহায্য করবে। কী এমন বলা হয়েছে ভিডিওতে?

ভিডিওতে দেখা যাচ্ছে বৃহন্নলা গৌরী প্রশ্ন করেছেন যে, 'তালি কেন বাজানো হয়? কিছু টাকার জন্য? আপনাদের মনোযোগ নেওয়ার জন্য? রাগ দেখানোর জন্য়? তবে কী এর জন্যই তালি বাজবে?' এরপরেই ভিডিওতে সুস্মিতা সেন এর উত্তরে বলেন, 'না, এবারে তালি বাজবে সাহস বাড়ানোর জন্য। এক নতুন পরিচয় বানানোর জন্য।' অর্থাৎ সুস্মিতা বৃহন্নলাদের পাশে দাঁড়ানোর বার্তা দিয়েছেন। তাঁরা যে পুরো জীবন ধরে অস্তিত্বের লড়াই করে আসছেন, সেই লড়াইয়ে তাঁদের সঙ্গে থাকার কথা বলতে চেয়েছেন সুস্মিতা। তাই সুস্মিতা গৌরী সাওয়ান্তের সঙ্গে ভিডিওটি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

সুস্মিতা খুব শীঘ্রই ওয়েব সিরিজে গৌরীর জীবনকাহিনী তুলে ধরতে চলেছেন। তিনি ২৯ মার্চ জানিয়ে দিয়েছেন, তাঁর ডাবিং ও শ্যুটিং দুই-ই শেষ হয়েছে। এবার শুধু মুক্তির অপেক্ষা। 'তালি' নামক ওয়েব সিরিজটি গৌরী সাওয়ান্তের বায়োপিক।



Follow us on :