ব্রেকিং নিউজ
Sunil-Grover-hospitalized-after-feeling-severe-chest-pain-during-shooting-Entertainment
sunil Grover: শ্যুটিংয়ের মাঝেই বুকে ব্যথা, হৃদরোগে আক্রান্ত সুনীল গ্রোভার চিকিৎসাধীন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-02-02 19:05:37


হৃদরোগে আক্রান্ত জনপ্রিয় কৌতুকশিল্পি তথা অভিনেতা সুনীল গ্রোভার। সকলকে হাসিতে মাতিয়ে রাখেন, যাঁর অভিনয়ের দক্ষতায় মুগ্ধ সকলে, তাঁর এই খবর শুনে হতভম্ব ভক্তরা। অনুরাগীরা সুনীলের দ্রুত আরোগ্য কামনা করে একাধিক পোস্টও করছেন সোশ্যাল মিডিয়ায়।

মাত্র ৪৪ বছরের এই কমেডিয়ান বর্তমানে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। হাসপাতাল সূত্রে খবর, গত ২৭ জানুয়ারি হৃদযন্ত্রে আস্ত্রোপচার হয় তাঁর। সেই অপারেশনের পর ভালোই ছিলেন। কিন্তু আচমকা ওয়েব সিরিজের শুটিং চলাকালীন প্রচণ্ড বুকে ব্যাথা শুরু হয় তাঁর। তড়িঘড়ি শুটিং শেষ করে হাসপাতালে যান। সঙ্গে সঙ্গে তাঁকে ভর্তি করানো হয়। আপাতত তিনি সুস্থ রয়েছেন। শারীরিক অবস্থা বুঝে পরবর্তী হার্ট সার্জারির সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান চিকিৎসকরা।  

হাসপাতালে সুনীল গ্রোভারের সঙ্গে কাউকেই দেখা করতে দিচ্ছেন না।  যদিও তাঁর পরিবারের লোকেরা রয়েছেন হাসপাতালে। আর ঘনিষ্ঠ বন্ধুরা প্রতিনিয়ত খোঁজ রাখছেন তাঁর। উল্লেখ্য, সুনীল একাধিক কমেডি শো করছেন। তবে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন 'দ্য কপিল শর্মা শো'-তে ডক্টর গুলাটির চরিত্র করার সময়। এছাড়া একাধিক ছবিতেও কাজ করেছেন তিনি। তাঁকে শেষ দেখা গিয়েছে ভরত ছবিতে। গত ২৬ বছর ধরে এই বলিউডের ছোট এবং বড় পর্দায় কাজ করেছেন সুনীল। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন