২৪ এপ্রিল, ২০২৪

Jacqueline: তোলাবাজি মামলার সবটা জানতেন জ্যাকলিন, অভিযুক্ত সুকেশ নায়িকাকে তিনটি বাংলো উপহার দিয়েছিলেন
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-01 13:51:09   Share:   

২১৫ কোটি টাকা তোলাবাজির মামলায় সুকেশ চন্দ্রশেখরের (Sukesh Chandrashekhar)  সঙ্গে নাম জড়ানোয় জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez) তলব করেছিল ইডি (Enforcement Directorate) । তাঁর ফিক্সড ডিপোজিট-সহ সমস্ত সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে। কেড়ে নেওয়া হয়েছে বিদেশযাত্রার অধিকারও।

এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের চার্জশিট ইতিমধ্যেই জমা পড়েছে দিল্লি পাটিয়ালা আদালতে। ইডি-র সেই চার্জশিটে উঠে এসছে চাঞ্চল্যকর তথ্য। সুকেশের থেকে বেশ কিছু দামি উপহার পেয়েছেন জ্যাকলিন। গুচ্চি, শ্যানেলের ব্যাগ থেকে শুরু করে জিমের পোশাক, একজোড়া ‘লুই ভিতোঁ’র জুতো, দুটি হীরের আংটি, এছাড়াও একাধিক ব্রেসলেট। যার আনুমানিক মূল্য ৭ কোটি টাকা। ইডি অফিসাররা আগেই জানিয়েছেন, সুকেশের কুকর্মের বিষয়ে সবটা জ্যাকলিন জানতেন। তাঁর এই কাজের লাভও পেতেন। এই তথ্য আগেই প্রকাশ্যে এনেছিল ইডি। তবে এবার ইডির চার্জশিটে উঠে এল আরও এক চঞ্চল্যকর তথ্য।

ইডি বলছে সুকেশ, জ্যাকলিনের জন্য তিন দেশে বাড়ি কিনেছিলেন। এর মধ্যে রয়েছে শ্রীলঙ্কা, বাহরিন এবং মুম্বই। মুম্বইয়ের জুহুতে জ্যাকলিনের জন্য সুকেশ বাংলো কিনে অ্যাডভান্সও করে দিয়েছেন। আর এই আর্থিক তোলাবাজির মামলায় সুকেশের ডান হাত পিঙ্কি ইরানি জানতেন সবটাই। পিঙ্কির সঙ্গে আলোচনা করেই বাড়ি কিনেছিলেন সুকেশ। এমনকি জ্যাকলিনের সঙ্গে সুকেশকে পিঙ্কিই আলাপ করিয়ে দিয়েছিলেন।

ইডির রিপোর্টে বলা হয়েছে, শ্রীলঙ্কায় নায়িকার জন্য কোটি টাকার বাড়ি কিনেছিলেন সুকেশ। শুধু তাই নয়, মুম্বইয়ের জুহু অঞ্চলে একটি দামি বাংলোও অগ্রিম টাকা দিয়ে কিনেছিলেন তিনি। শুধু মাত্র জ্যাকলিনের জন্য। এছাড়া জ্যাকলিনের বাড়ির লোকেদের জন্যও দামি দামি উপহার কিনেছেন সুকেশ।


Follow us on :