ব্রেকিং নিউজ
Sreelekha-Mitra-made-herself-up-as-Ma-Laxmi-and-shared-her-post-in-Social-Media
Sreelekha: মা লক্ষ্মী সেজে সোশাল মিডিয়ায় অবতীর্ণ শ্রীলেখা মিত্র, দেখেছেন তাঁর নয়া অবতার?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-10 16:18:01


প্রসূন গুপ্ত: রবি ঠাকুরের গান আছে 'মরি হায় বয়ে যায়, বসন্তেরও দিন বয়ে যায়।' কবি বলতে চেয়েছেন যে, একটা সময়ে সবারই যৌবন চলে যায় এবং তখনই হতাশা আসে। সেলিব্রেটিদের তো বেশি করে আসে। আজ যে নায়িকা, কাল তাঁকে টিকে থাকতে হলে মায়ের চরিত্রে অভিনয় করতে হবে, এটাই বাস্তব। অনেকেই করতে চান না। একসময়ে সন্ধ্যারানি, ছায়া দেবীরা নায়িকার চরিত্রে অভিনয় করেন। কিন্তু এঁরা দুজনেই বেশি নাম করেছিলেন মা-পিসির চরিত্রে অভিনয় করে। মুম্বইয়ের এক সময়ের সুন্দরী নায়িকা ওয়াহিদা রেহমান থেকে রাখি গুলজার, অনেকেই চুটিয়ে বয়স্ক চরিত্রে অভিনয় করেছেন। কিন্তু বয়সের ভারে কেন্দ্রীয় চরিত্র না পেয়ে আশা পারেখ থেকে মৌসুমী চট্টোপাধ্যায় এমনকি শর্মিলা ঠাকুরের মতো অভিনেত্রীরা বড়পর্দাকে বিদায় জানিয়েছেন।

ধকধক গার্ল মাধুরী দীক্ষিত থেকে জুহি চাওলাও এক প্রকার বিদায় নিয়েছেন প্রবীণ চরিত্রে অভিনয় করবেন না বলে। বাংলাতে অবশ্য এতো বাতিক নেই। এমনিতেই টলিউডে কাজ পেতে বেজায় ঝক্কি, এমন একটা সমালোচনা রয়েছে। তাই চরিত্র নিয়ে পছন্দ অপছন্দের প্রশ্নই নেই। সিনেমা ছেড়ে দেবশ্রী রায়, ইন্দ্রাণী হালদারের মতো অনেকে ছোট পর্দায় ঢুকেছেন। কেউ কেউ আবার রিয়ালিটি শোয়ের সঞ্চালক।

রূপা গঙ্গোপাধ্যায় বা শ্রীলেখা মিত্র এক সময়ে যথেষ্ট আকর্ষনীয়া এবং সুন্দরী তো বটেই। অথচ এঁরা দু'জনই তেমন ভাবে নায়িকার চরিত্রে সুযোগ পাননি। রূপা খুব ভালো অভিনেত্রী কিন্তু তাঁর জমানায় রঙিন দুনিয়া দখল করে রেখেছিলেন শতাব্দী রায়, দেবশ্রী রায় পরে ঋতুপর্ণা, রচনা বন্দ্যোপাধ্যায়রা। কাজেই রূপাকে বেশিরভাফ পার্শ্বচরিত্রে থাকতে হয়েছে। পরে তো তিনি ছবির জগৎকে বিদায় জানিয়ে রাজনীতিতে আসেন। শ্রীলেখা বামপন্থী রাজনীতিতে বিশ্বাসী। ওই জমানায় অনেক কাজ পেয়েছিলেন কিন্তু এই জমানাতে কাজ কমেছে বয়সের ভারে। মীরাক্কেলের মতো জনপ্রিয় টিভি শোয়ে দীর্ঘদিন বিচারকের আসন অলঙ্কৃত করেছেন শ্রীলেখা।

এখন তিনি পশুপ্রেম থেকে নানা ইস্যুতে সোশাল মিডিয়ায় বেস জনপ্রিয়। নিয়মিত লাইভ শো করেন। সম্প্রতি বিতর্কে জড়িয়েছে তাঁর জন্মদিনের পার্টি ঘিরে। কিন্তু সেই বিতর্কে নজর দিতে নারাজ শ্রীলেখা। মজার বিষয় ৫০ বছরের শ্রীলেখা এসবে পাত্তা দিচ্ছেন না বরং নিজে লক্ষ্মী সেজে সোশাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করেন। তাতেও ট্রোলড হলেন তিনি।  






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন