ব্রেকিং নিউজ
Southern-actress-Samantha-Prabhu-in-an-accident-while-shooting-in-Kashmir
Kashmir: শ্যুটিং করতে গিয়ে কাশ্মীরে দুর্ঘটনায় দক্ষিণী অভিনেত্রী সামান্থা?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-24 18:20:17


কাশ্মীরে (Kashmir) শুটিং করতে গিয়ে গাড়ি দুর্ঘটনার (Car Accident) কবলে দক্ষিণী অভিনেত্রী সামান্থা প্রভু (Samantha Prabhu) এবং বিজয় দেভেরাকোন্ডা (Vijay Deverakonda)। এমনই খবর ছড়িয়ে পড়ে বিভিন্ন সংবাদমাধ্যম থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায়। যদিও ওই দুই তারকা এই বিষয়ে কিছুই জানাননি।

সংবাদমাধ্যম সূত্রে খবর ছড়িয়ে পড়ে, শনিবার পহেলগাঁওতে (Pahalgaon) অ্যাকশন ছবির শুটিং চলাকালী ঘটে বিপত্তি। সামান্থা এবং বিজয়ের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে জলে পড়ে যায়। দুজনেরই আঘাত লাগে দুর্ঘটনায়। সঙ্গে সঙ্গে নিকটবর্তী হাসপাতালে (Hospital) নিয়ে যাওয়া হয় তাঁদের। এমনকি রবিবার তাঁরা কাজে আসেন। তখন ব্যথা অনুভব করায় পার্শ্ববর্তী একটি হোটেলে নিয়ে যাওয়া হয়। এবং ফিজিওথেরাপির (Physiotherapy) ব্যবস্থা করা হয়। এরপর সোমবার তাঁরা কাশ্মীর থেকে 'খুশি'র (Khushi) শুটিং ছেড়ে বেরিয়ে আসেন।

যদিও এই খবর একেবারেই ভুয়ো বলে জানানো হয় 'খুশি' ছবির প্রযোজক সংস্থার তরফ থেকে টুইট (Tweet) করে। টুইটে বলা হয়, সামান্থা ও বিজয়ের দুর্ঘটনার খবর একেবারেই ভুয়ো। তাঁরা কোনও দুর্ঘটনার কবলে পড়েননি। ছবির গোটা টিমই হায়দরাবাদে (Hyderabad) ফিরে এসেছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন