ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
Sonu-Sood-helps-Indian-man-stuck-in-Thailand
Sonu: পরিবারকে সাক্ষাতের সময়! থাইল্যান্ডে 'আটক' ভারতীয়কে দেশে ফেরালেন সেই সোনু সুদ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-15 18:29:05


অভিনেতা এবং সমাজসেবী সোনু সুদের সংবেদনশীল মনোভাবের পরিচয় আমরা আগেও বহুবার পেয়েছি। তা পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানো হোক কিংবা করোনাতে কাজ হারানো গ্রামের মানুষগুলোকে মাসের পর মাস খাবার জোগান দেওয়া। সব সময় দুঃখী মানুষের 'মসিহা' হয়ে পাশে দাঁড়িয়েছেন সোনু।

রিল লাইফের ভিলেন আজ সাধারণ মানুষের কাছে 'রিয়েল হিরো'। এই রকমই সাধারণ মানুষের বিপদের দিনে তাঁর সংবেদনশীল মনোভাবের ঘটনা উঠে এল সাহিল খান নামে এক যুবকের টুইটার পোস্ট থেকে। যা নিয়ে আজ সোশ্যাল মিডিয়ায় ব্যাপক চর্চা শুরু হয়েছে।

সাহিল খান নামে ওই ভারতীয় যুবক থাইল্যাল্ডে আটকে পড়েন। দেশে ফিরতে পারছিলেন না। সেই সময় থাইল্যান্ডে বসেই দেশে ফেরার আবেদন জানিয়ে টুইটারে একটি পোস্ট করেছিলেন সাহিল। ওই পোস্টেই সাহায্য চেয়ে ট্যাগ করেছিলেন সোনুকে। তিনি লেখেন,"আই অ্যাম স্টাক ইন  থাইল্যাল্ড। অ্যান্ড দেয়ার ইস নো অপশন টু গেট আউট ফ্রম হিয়ার। সোনু স্যার আই রিকোয়েস্ট ইউ টু প্লিজ হেল্প"।

সাহায্য চেয়ে এই টুইট করার পর তখনও ২৪ ঘণ্টাও কাটেনি। তার মধ্যেই অভিনেতা ওই টুইটারের উত্তরে লেখেন, "সেন্ডিং ইউ দা টিকিট্স। টাইম টু মিট ইওর ফ্যামিলি"। সাহিল খান ভারতে ফিরে একটি ভিডিও আপলোড করে সোনু সুদকে ধন্যবাদ জানান। এবং বলেন-"থাইল্যান্ডে আমাকে দিন রাত খাটিয়ে ঠিক মতো খেতেও দেওয়া হচ্ছিল না। আর জোর করে পাসপোর্টও নিয়ে নেওয়া হয়। এবং সেখান থেকে আমাকে বেরোতেও দেওয়া হচ্ছিল না। সোনু স্যার আর তাঁর টিম না থাকলে, হয়তো আমি আর কখনও ভারতে ফিরতে পারতাম না।"

এই ঘটনাটি সোশাল মিডিয়ায় ছড়াতেই তা ভাইরাল হয়ে যায় এবং লাইক ও শেয়ারের ঝড় তুলতে শুরু করে। সোনু ফের প্রমাণ করলেন গরিবের ভগবান তিনিই।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন