ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
Sonu-Sood-foundation-introduces-special-financial-assitance-for-Civil-Service-aspirants
Sonu: সিভিল সার্ভিস প্রত্যাশীদের জন্য বৃত্তি সোনু সুদ ফাউন্ডেশনের, 'জ্ঞানই শক্তি', বলেন অভিনেতা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-13 17:35:11


শুধু সিনেমার পর্দায় নয়, বাস্তবেই প্রকৃত হিরো সোনু সুদ (Sonu Sood)। অতিমারি পরবর্তী সময় থেকেই সমাজ সেবা করেই চলেছেন। দুঃস্থদের ‘মসিহা’ বা দেবদূত হয়ে উঠেছেন তিনি। এবার জনদরদী অভিনেতা সিভিল সার্ভিস (IAS exam) পরীক্ষার্থীদের জন্য ব্যবস্থা করলেন বিশেষ বৃত্তির।

সোনু তাঁর নিজস্ব স্বেচ্ছাসেবী সংস্থা সুদ চ্যারিটি ফাউন্ডেশনের তরফে ডিভাইন ইন্ডিয়া ইয়ুথ অ্যাসোসিয়েশন-এর সহযোগিতায় গত বছরই সিভিল সার্ভিস পরীক্ষার্থীদের জন্য বিনামূল্যে (free of cost) অনলাইন কোচিংয়ের (Online coaching) ব্যবস্থা করেছিলেন। আর এবার বিশেষ বৃত্তির বন্দোবস্ত করে ফেললেন তিনি।

সংবাদমাধ্যমকে সোনু জানিয়েছেন, ‘সবরকম অর্থনৈতিক অবস্থান থেকেই ছেলেমেয়েরা এখানে আবেদন করতে পারবে। আমরা পাশে থাকব। আসলে জ্ঞানই প্রকৃত শক্তি।’

ডিভাইন ইন্ডিয়া ইয়ুথ অ্যাসোসিয়েশন-এর অন্যতম সদস্য মণীশ কুমার সিং বলেন, “সম্ভবম-এর এই চমৎকার উদ্যোগে সোনু সুদের কাজের অংশীদার হতে পেরে আমরা আনন্দিত। এই উদ্যোগের মাধ্যমে আমরা আশা করি অনেক বেশি সংখ্যক সিভিল সার্ভিস পরীক্ষার্থীকে উৎসাহিত করা যাবে।”

উল্লেখ্য, করোনা পরিস্থিতির সময় পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানো থেকে শুরু করে খাবার এমনকি অর্থ উপার্জনের ব্যবস্থাও করে দিয়েছিলেন সোনু। বর্তমানে করোনা পরিস্থিতি কিছুটা স্থিমিত হলেও, মানুষের সেবা করা ছাড়েননি তিনি। কারোর চিকিৎসার খরচ জোগাড় করা হোক কিংবা কারোর বিপদে পাশে থাকা হোক। সবটাতেই রয়েছেন তিনি এবং তাঁর সংস্থা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন