০৫ মার্চ, ২০২৪

Sonakshi: সোনাক্ষী সিনহার নতুন ক্রাইম-থ্রিলার সিরিজের ট্রেলার মুক্তি, নজর কাড়লেন অভিনেত্রী
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-03 15:53:50   Share:   

অভিনেত্রী সোনাক্ষী সিনহার (Sonakshi Sinha) নতুন সিরিজ 'দাহাড়' (Dahaad) মুক্তির অপেক্ষায়। এই সিরিজ দিয়েই শত্রুঘ্ন কন্যা সোনাক্ষী ডেবিউ করবেন ওটিটিতে। রিমা কাগতি এবং জোয়া আখতারের প্রযোজনায়, এবং রিমা ও রুচিকা ওবেরয়ের পরিচালনায় ১২ মে মুক্তি পেতে চলেছে সিরিজটি। মূল চরিত্রে অভিনয় করবেন সোনাক্ষী সিনহা। তাঁর পাশাপাশি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে, বিজয় বর্মা, গুলশন দেবিয়া এবং সোহুম শাহকে। বুধবার মুক্তি পেয়েছে সিরিজের ট্রেলার।

২ মিনিট ৩২ সেকেন্ডের ওই ট্রেলারে নজর কেড়েছেন 'অঞ্জলি ভাটি'র চরিত্রে সোনাক্ষী সিনহা। সিরিজের চিত্রনাট্য রাজস্থানের। স্থানীয় ভাষা বলতে শোনা গিয়েছে সোনাক্ষীকে। নতুন ভাষায় বেশ সাবলীল মনে হয়েছে তাঁকে। এই সিরিজটি ক্রাইম থ্রিলার। স্থানীয় থানা ২৭টি নিখোঁজ মেয়েকে খুঁজতে উদ্যত হয়েছে। নিখোঁজ মেয়েদের পরবর্তীতে মৃত অবস্থায় পাওয়া গেলে, আপাতপক্ষে মনে হয় তা আত্মহনন। তবে থানার সাব ইন্সপেক্টর অঞ্জলি ভাটি এই ঘটনার গভীরে যেতে চান। সন্দেহ গিয়ে পড়ে স্থানীয় এক প্রফেসরের উপর। সিরিজে সেই ঘটনার জট ছাড়াতেই দেখা যাবে সোনাক্ষীকে।

অভিনেত্রী নিজে সামাজিক মাধ্যমে 'দাহাড়' সিরিজের ট্রেলার শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, 'সে সত্যি খুঁজে বের করবে যে করেই হোক। আমার ডিজিটাল ডেবিউর প্রথম সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে। ১২ মে মুক্তি পাবে সিরিজটি।'



Follow us on :