ব্রেকিং নিউজ
SocialMedia-Karva-Chauth-Katrina-Kaif-Vicky-Kaushal
Bollywood: বিয়ের পর প্রথম করবা চৌথ পালন ক্যাটরিনা-মৌনির, বধূবেশে নেট দুনিয়ায় প্রশংসিত

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-14 15:03:57


কার্তিক মাসে কৃষ্ণপক্ষ শুরু হওয়ার চতুর্থ দিনে পালন হয় করবা চৌথ (Karva Chauth)। স্বামীর মঙ্গলকামনায় উপবাস রাখেন স্ত্রীরা। এখন ট্রেন্ড শুরু হয়েছে স্ত্রীর পাশাপাশি স্বামীরাও উপবাস রাখছেন। আর এই চল এখন বলি (Bollywood) তারকারদের মধ্যে বেশি দেখা যাচ্ছে। শুধু তাই নয়, বলি তারকাদের রমরমা করবা চৌথ পালনের ছবিতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার (Social Media) পাতা। নেটদুনিয়ায় পা রাখলেই দেখা যাচ্ছে, শিল্পা শেট্টি থেকে শুরু করে সদ্যবিবাহিত মৌনি রায়, বরুণ ধাওয়ান (Varun Dhawan) স্ত্রী নাতাশা দালাল আরও অনেকে। সবার মাঝে নজর কেড়েছেন বলিউডের চর্চিত সদ্য বিবাহিত দম্পতি ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)।

বিয়ের পর তাঁদের প্রথম করবা চৌথ। আর এই বিশেষ দিনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নায়িকা। যেখানে ক্যাটকে দেখা যাচ্ছে বিয়ের লাল চূড়া পরা অবস্থায়। সিঁথিতে লাল সিঁদুর, সব্যসাচী মুখোপাধ্যায়ের শাড়ি আর গয়নায়। ভিকি আর ক্যাটরিনাকেও  দেখা যায় একই ফ্রেমে। রয়েছে শ্বশুর-শাশুড়িও। দ্রুত সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে এই ছবি।

নেটিজেনরা একদিকে যেমন এর প্রশংসা করেছেন। অন্যদিকে কেউ কেউ একে 'বিয়ের মতো ব্র্যান্ডিং' বলেও কটাক্ষ করেছেন। ক্যাট-ভিকির বিয়ে পুরোটাই ছিল স্পনসরের। ফলে করভা চৌথের সাজও প্রমোশন বলে মন্তব্য করেন অনেকে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন