২৯ মার্চ, ২০২৪

Sid-kiara: সিড-কিয়ারার বিয়ের তারিখে পরিবর্তন! কবে চার হাত এক হচ্ছে জানুন
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-05 19:10:52   Share:   

বিয়ের তারিখ বদল সিড-কিয়ারার (Kiara Advani)। ৪ তারিখ মেহেন্দির অনুষ্ঠান সম্পন্ন করেছেন তাঁরা। ৬ তারিখ বিয়ে হওয়ার কথা ছিল চর্চিত জুটির। তবে সেই দিনটিকে বদলে ৭ তারিখ অর্থাৎ মঙ্গলবার করা হয়েছে।

ইতিমধ্যেই রাজস্থানের জয়সালমিরে উপস্থিত হয়েছেন কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra)। শনিবারই যোধপুর বিমানবন্দরে স্পট করা হয় সিদ্ধার্থ মলহোত্রর পরিবারকে। বিয়ে নিয়ে সিদ্ধার্থের মায়ের সংযোজন 'আমরা সকলেই খুব উত্তেজিত।' ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের মতোই ব্যক্তিগত পরিসরেই বিয়ে করছেন এই মুহূর্তের চর্চিত কাপল।

শনিবার সন্ধ্যায় সূর্যগড় প্রাসাদে বসছিল মেহেন্দির অনুষ্ঠান। বিয়ের অনুষ্ঠান ৬ তারিখ হওয়ার কথা থাকলেও এখন সেই জায়গায় সঙ্গীত অনুষ্ঠান থাকছে বলেই খবর। বিয়ে হবে ৭ তারিখ। নিমন্ত্রিতদের তালিকায় রয়েছে ১০০ থেকে ১৫০ জনের নাম। উপস্থিত থাকবেন মনীশ মালহোত্রা থেকে দক্ষিণী অভিনেতা রামচরণ, শাহিদ কাপুর ও তাঁর স্ত্রী মীরা কাপুরও।

যদিও বিয়ের পর মধুচন্দ্রিমায় যাওয়া হবেনা 'শেরশাহ' জুটির। এই মুহূর্তে রোহিত শেট্টি পরিচালিত ওয়েব সিরিজ ইন্ডিয়ান পুলিশ ফোর্স-এর শুটিং-এর কারণে ব্যস্ত থাকবেন সিদ্ধার্থ। তাছাড়াও, বিয়ের পর আচার-আচরণ পালন করা হবে পঞ্জাবি ও সিন্ধ্রি পরিবারের পক্ষ থেকে। তবে কাজের শেষে নাকি দ্বীপরাষ্ট্র মলদ্বীপে যেতে পারেন সিড-কিয়ারা।


Follow us on :