২৫ এপ্রিল, ২০২৪

Shilpa: ১৮ বছর পর দক্ষিণের ছবিতে শিল্পা শেট্টি, তবে কি এবার বলিউডকে বিদায় জানাতে চলেছেন?
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-22 19:16:17   Share:   

শিল্পা শেট্টিকে (Shilpa Shetty) এবার নতুনরুপে নতুন চরিত্রে দেখা যাবে দক্ষিণের ছবিতে। প্রায় ১৮ বছর পর দক্ষিণের ছবিতে ফিরছেন অভিনেত্রী শিল্পা শেট্টি। তবে কি বলিউড (Bollywood) ছাড়ছেন শিল্পা?

অভিনয় জীবনে এর আগে বেশ কয়েকটি দক্ষিণী ছবিতে অভিনয় করেছেন শিল্পা। শেষবার কন্নড় ভাষার ‘অটো শঙ্কর’ ছবিতে তাঁকে দেখা গিয়েছিল। তারপর টানা কয়েকবছর বাদে আবার শিল্পাকে দেখা যাবে ধ্রুব সারজা অভিনীত ‘কে ডি: দ্য ডেভিল’ ছবিতে অভিনয় করতে। এই ছবিতে শিল্পার চরিত্রের নাম সত্যবতী। বুধবার এই ছবিতে অভিনেত্রীর লুক কী হতে চলেছে, তা সমাজমাধ্যমে নিজেই শেয়ার করেন শিল্পা। ছবিতে দেখা যায় একটি ভিনটেজ গাড়ির সামনে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী শিল্পা। তাঁর পরনে রেট্রো শাড়ি, চোখে পুরোনো আমলের সেই সানগ্লাস এবং কোমর পর্যন্ত লম্বা বেণী। 

কেডির যুদ্ধক্ষেত্রের এক নতুন চরিত্রের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন শিল্পা। তিনি ছবির উপর ভিত্তি করে বলেন, দুটো সাম্রাজ্যের মধ্যে যুদ্ধ হয় এবং সব যুদ্ধেই একজন সত্যবতীর প্রয়োজন আছে। নতুন এই চরিত্র নিয়ে আমি খুবই উৎসাহী। তবে ছবির বিষয় নিয়ে খুব বেশি তথ্য প্রকাশ্যে আসেনি। বলিউড থেকে শিল্পা শেট্টি ছাড়াও সঞ্জয় দত্ত রয়েছেন এই নতুন ছবিতে।


Follow us on :