ব্রেকিং নিউজ
Sheil-Sagar-passes-away
Sheil Sagar: সঙ্গীত জগতে ফের শোকের ছায়া, প্রয়াত গায়ক শীল সাগর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-03 11:55:49


KK আকস্মিকভাবে মারা গিয়েছেন মাত্র ২ দিন হয়েছে। গায়কের মৃত্যু সংবাদের ঘা এখনও দগদগে। এর মধ্যেই আরও গায়কের আচমকা মৃত্যু! মাত্র ২২ বছর বয়সে প্রয়াত হলেন দিল্লির ইন্ডিপেনডেন্ট মিউজিশিয়ান সিঙ্গার শীল সাগর।

জানা গিয়েছে, গত বুধবার অর্থাত্‍ ১ জুন প্রয়াত হয়েছেন শীল। যদিও তাঁর মৃত্যুর সঠিক কারণ এখনও জানা সম্ভব হয়নি। তবে তাঁর প্রথম সোলো 'ইফ আই ট্রাইড' এর জন্য তিনি শ্রোতাদের মনে জায়গা করে নিয়েছিলেন। এরপর ২০২১ সালে আরও তিনটে সিঙ্গলস তিনি রিলিজ করেছিলেন- 'বিফোর ইট গোজ', 'স্টিল', 'মিস্টার মোবাইল ম্যান লাইভ'। একই সঙ্গে তিনি একজন ইন্ডিপেনডেন্ট মিউজিশিয়ন।

বলাই বাহুল্য শীলের মনোমুগ্ধকর ব্যারিটোন ভয়েসের জন্য সঙ্গীত প্রেমীদের মনে জায়গা করে নিয়েছিলেন। তাঁর গান 'মিস্টার মোবাইল ম্যান লাইভ' গুরুগ্রামের পিয়ানো ম্যান জ্যাজ ক্লাবে লাইভ রেকর্ড করা হয়, এর পাশাপাশি সেটি ক্যামেরাবন্দিও করা হয় লাইভ। ইতিমধ্যে নতুন প্রজন্মের গায়ক বেশ কয়েকটি মিউজিক অ্যাওয়ার্ডও পেয়েছেন। কলেজ-ইউনিভার্সিটির পড়ুয়াদের মধ্যে শীল যথেষ্ট জনপ্রিয়। 

এদিন, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শিল্পীর প্রয়াণের খবর প্রকাশ্যে আসতেই সঙ্গীত জগতে নেমে এসেছে শোকের ছায়া। অনেকেই টুইট করে লিখেছেন, 'আজ একটি দুঃখের দিন। প্রথমে কে কে এবং তারপরে এই সুন্দর উদীয়মান সঙ্গীতশিল্পী শীল সাগর!'






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন