ব্রেকিং নিউজ
Shahrukkh-khan-and-ranveer-singh-dances-in-Karan-Johar-birthday-Party
Karan Johar: করণ জোহরের বার্থডে'তে জমিয়ে নাচলেন শাহরুখ-কাজল থেকে রণবীর, দেখুন ভিডিও

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-26 18:30:09


৫০-এ পা দিলেন করণ জোহর (Karan Johar)। আর তাঁর এই বার্থডে'তে(Birth Day) জমকালো সেলিব্রেশন (Celebration) হবে না, তা কি কখনও হয়! কে'জোর বার্থডে পার্টিতে(Party) যেন ভেঙে পড়েছিল গোটা বলিউড(Bollywood)। জমকালো পোশাকে বি-টাউনে সমস্ত সেলেবদের এন্ট্রি কোনও অংশ 'কান ফিল্ম ফেস্টিভ্যালের' রেড কার্পেট(Red Carpet) এন্ট্রির চাইতে কোনও অংশে কম ছিল না। 

তাবড় অভিনেতা-অভিনেত্রী থেকে সঙ্গীত পরিচালক, পরিচালকের ঝলমলে উপস্থিতিতে যেন টক অফ দ্য টাউন হয়ে উঠেছিল করণ জোহরের বার্থডে পার্টি। কে নেই সেই পার্টিতে, শাহরুখ(Shahrukh Khan) থেকে কাজল(Kajol), রানি মুখোপাধ্যায়(Rani Mukherjee) থেকে হৃত্বিক, আমির থেকে রণবীর। সকলেই হাজির ছিলেন কভি খুশি কভি গম-এর পরিচালকের বার্থডে পার্টি। হাজির ছিলেন হালফিলের তারকারাও। টাইগার শ্রফ থেকে, কিয়ারা আডবানি, অনন্যা পাণ্ডে থেকে সারা আলি খান-কে ছিলেন না সেই হাই প্রোফাইল পার্টিতে! 

সেই বার্থডে পার্টি কতোটা ঝা চকচকে এবং ধামাকাদার ছিল তা প্রমাণ দিতে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া কিছু ক্লিপিংস। নেটদুনিয়ায় করণ জোহরের জন্মদিনের পার্টির বেশ কিছু ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে বলিউডের বাদশাকে ফের আগের মেজাজে দেখা গেল। করণ পরিচালিত 'কুছ কুছ হোতা হ্যায়'-এর 'মুঝকো ক্যায়া হুয়া হ্যায়' গানের তালে একইরকম এনার্জি নিয়ে নাচ করতে দেখা গেল শাহরুখকে।

করণ জোহর বারবার বিভিন্ন ইন্টারভিউতে জানিয়েছেন, নায়িকা কাজল আর তাঁর বন্ধুত্বের গভীরতা বেশ অনেকখানি। এমনকী কাজল তাঁর জন্য 'লাকিচার্ম'ও বটে। সেই 'লাকিচার্ম'কে সঙ্গী করে নিজের পঞ্চাশতম জন্মদিনে সালশা করতে দেখা গেল করণকে।

অন্যদিকে, আরও একটি ভিডিওতে নীতু কাপুরের সঙ্গে 'ডফলিওয়ালে ডফলি বাজা' গানে নাচ করতে দেখা গেল করণককে। সঙ্গে ছিলেন সকলের প্রিয় রণবীর সিংও। নিতু সিংয়ের নাচ যেন অভিভূত করে দিল সকলকে, রণবীর মুগ্ধ হয়ে দাঁড়িয়েই পড়লেন।

সব মিলিয়ে করণ জোহরের পঞ্চাশতম জন্মদিনের উদযাপনে এক ছাদের তলায় যেন জড়ো হয়েছিল গোটা বলিপাড়া। 







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন