১৯ এপ্রিল, ২০২৪

Sharukh: কিছুদিন আগে গিয়েছেন মক্কায়! এবার পাঠান মুক্তির আগে বৈষ্ণোদেবী দর্শনে শাহরুখ
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-12 19:16:23   Share:   

জানুয়ারিতেই মুক্তি পেতে চলেছে কিং খান অভিনীত ছবি পাঠান (Pathaan)। বহু প্রতীক্ষিত এই ছবির প্রচার নিয়ে জল্পনা বেশ তুঙ্গে। শাহরুখ খান (Shah Rukh Khan) নিজে সোশ্যাল মিডিয়ায় (Social Media) পোস্ট করে তাঁর আপকামিং সিনেমার খুটিনাটি সকলের সামনে তুলে ধরছেন। এককথায় বলিউড বাদশা বেজায় সক্রিয় হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। সোমবার সকালে মুক্তি পায় 'পাঠান' ছবির প্রথম গান। সেকারণে গান মুক্তির আগে ভগবানের আশীর্বাদ নিতে বৈষ্ণোদেবীতে (Vaishno Devi Temple) পৌঁছলেন অভিনেতা। কিছুদিন আগে তাঁকে মক্কায় দেখা গিয়েছিল।

একটি ভিডিও নেটপাড়ায় খুব ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, কালো রঙের হুডি জ্যাকেটে মুখ ঢেকে বৈষ্ণোদেবী দর্শনে যাচ্ছেন এক ব্যক্তি। আর তাঁর চারপাশে রয়েছে বডিগার্ড। শাহরুখ ভক্তরা মুহূর্তের মধ্যে চিনে ফেলেন ওটা কে? যদিও আগাম কোনও বার্তা দেয়নি বাদশাহ। কেউ যাতে চিনতে না পারে তাই নিজেকে একপ্রকার লুকিয়ে সিকিউরিটি গার্ডের সঙ্গে বৈষ্ণোদেবীতে পৌঁছে যান শাহরুখ খান।

উল্লেখ্য, সেই ভিডিও এখন যথারীতি সামাজিক মাধ্যমে ভাইরাল। পাশাপাশি নজরে রয়েছে পাঠান ছবির প্রথম গান। সোশ্যাল মিডিয়া ট্রেন্ড করছেন কিং খান। তার সঙ্গে এই বৈষ্ণোদেবী দর্শনের ভিডিয়ো সামনে আসতে এক প্রকার ভক্তদের মন্তব্য, তবে কি বড় ইনিংসের আগেই আশীর্বাদ নিয়ে আসলেন শাহরুখ? চার বছর পর পর্দায় ফেরা, তাই উত্তেজনা উদ্বেগ দুই বর্তমান হওয়া খুব স্বাভাবিক বিষয়। ২৫ জানুয়ারি বড় পর্দায় আসছে শাহরুখ খানের ছবি পাঠান।


Follow us on :