২৯ মার্চ, ২০২৪

Aryan: আরিয়ানের সঙ্গে পার্টিতে মত্ত বাঙালি অভিনেত্রী! কে এই নায়িকা?
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-27 14:29:16   Share:   

বলিউড (Bollywood) তারকাদের ছেলে-মেয়েদের প্রায়ই ক্যামেরায় পর্দায় হাইলাইট হতে দেখা যায়। স্টারকিডদের নিয়ে সাধারণ মানুষের কৌতূহলেরও শেষ নেই। এবারে ফের চর্চায় উঠে এল শাহরুখ পুত্র আরিয়ান খানের (Aryan Khan) নাম। আরিয়ানের সঙ্গে কার সম্পর্ক রয়েছে, এই নিয়ে ক'দিন আগেই জল্পনার সৃষ্টি হয়েছিল। তাঁকে দেখা গিয়েছিল নোরার সঙ্গে, ফলে নোরার সঙ্গে আরিয়ানের সম্পর্ক নিয়ে শুরু হয়েছিল জল্পনা। আর এবারে তাঁকে দেখা গেল এক বাঙালি নায়িকার সঙ্গে। কে এই নায়িকা, তাঁর সঙ্গে কী সম্পর্ক, এই নিয়ে উঠছে প্রশ্ন।

মাদক-কাণ্ডে জড়িত হওয়ার পর থেকে আরিয়ানের নাম যেন বারবার উঠে আসছে  শিরোনামে। মাদক-কাণ্ডে জেল থেকে ছাড়া পাওয়ার পর কিছুদিন লাইমলাইট থেকে কিছুটা দূরে থাকলেও ফের তিনি স্বাভাবিক ছন্দেই ফিরে এসেছেন। আর এবারে তাঁকে দেখা গেল বাঙালি তথা ছোট পর্দার অভিনেত্রী নায়রা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। উল্লেখ্য, নায়রা বর্তমানে 'পিশাচিনী' নামক সিরিয়ালে কাজ করছেন। জানা গিয়েছে, একটি পার্টিতে গিয়েছিলেন অভিনেত্রী নায়রা বন্দ্যোপাধ্যায় ও রোশনি ওয়ালিয়া। আর সেই পার্টিতেই উপস্থিত ছিলেন আরিয়ান খান। সেখানেই তাঁর সঙ্গে ছবি তুলতে দেখা যায় নায়রাকে।


নায়রা ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে, নায়রা, রোশনিদের নাচ করতে ও আরিয়ানের সঙ্গে ভিডিও করতে। সেখানে তিনি ক্যাপশনে আরিয়ানকে অভিনন্দন জানিয়েছেন। মনে করা হচ্ছে, আরিয়ান যেহেতু বলিউডে পরিচালক হয়ে অভিষেক ঘটাতে চলেছেন, তার জন্যই তাঁকে অভিনন্দন জানিয়েছেন নায়রা।

তবে নায়রার সঙ্গে আদৌ কোনও সম্পর্ক রয়েছে কিনা আরিয়ানের তা নিয়ে কিছু জানা যায়নি। কারণ এর আগে আরিয়ানকে অনন্যা পাণ্ডে, নোরা ফাতেহি, পাকিস্তানি অভিনেত্রী সাদিয়া খানের সঙ্গে দেখা গেলে তাঁদের সঙ্গে সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়েছিল। রীতিমতোই নায়রার সঙ্গেও তাঁকে দেখে এর ব্যতিক্রম কিছু হয়নি।


Follow us on :