১৮ জুন, ২০২৪

Satish: সতীশকে বিষ প্রয়োগ করে খুন করেছেন তাঁর স্বামী! দাবি খামারবাড়ির মালিকের স্ত্রীর
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-12 15:44:29   Share:   

৯ মার্চ জীবনাবসান হয়েছে বলিউডের (Bollywood) বর্ষীয়ান অভিনেতা ও পরিচালক সতীশ কৌশিকের (Satish Kaushik)। তবে অভিনেতার প্রয়াণের(Death) পর থেকেই তাঁর মৃত্যুর কারণ ঘিরে তৈরি হয়েছে নানা ধোঁয়াশা। ইতিমধ্যেই খামারবাড়ি থেকে বেশ কিছু সন্দেহজনক ওষুধ উদ্ধার করেছে দিল্লি পুলিস (Delhi Police)। তবে কি খামারবাড়িতেই এমন কোনও ঘটনা ঘটেছিল, যার জেরে হৃদরোগে আক্রান্ত (Heart Attack) হন অভিনেতা? উঠছে নানান প্রশ্ন। তবে এই ঘটনার জেরে মুখ খুললেন খামারবাড়ির মালিক তথা দিল্লির ব্যবসায়ী বিকাশ মালুর স্ত্রী।

বিকাশ মালুর স্ত্রী সানভি মালুর অভিযোগ, সতীশ কৌশিককে নাকি বিষ প্রয়োগ করে খুন করে থাকতে পারেন তাঁর স্বামী। তাঁর অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই জবানবন্দি রেকর্ড করার জন্য সানবিকে ডাক পাঠিয়েছে দিল্লি পুলিস। 

দুবাই-কেন্দ্রিক ‘কুবের গ্রুপ’-এর শীর্ষকর্তা হলেন এই বিকাশ মালু। বিকাশ মালুর কুবের গ্রুপের ছাতার তলায় তৈরি হয়েছে ‘কুবের শপ’, ‘এনভি লাইফস্টাইল প্রাইভেট লিমিটেড’-এর মতো একাধিক শাখা-সংস্থা। এমনকি ভারতের উন্নয়নশীল অর্থনীতিতে এখন দেশের প্রথম সারির সংস্থাগুলোর মধ্যে অন্যতম কুবের গ্রুপ। এক সাক্ষাৎকারে কুবের সংস্থার ডিরেক্টর বিকাশ মালু জানান, লকডাউনের সময় ২০২০-র অক্টোবরেই বাজারে আসে ‘কুবের শপ’। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি সাধারণ নাগরিকের কাছে পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে কুবের শপ নিয়ে আসেন বিকাশ মালু। ২০২২ সালের মধ্যে দিল্লিতেই ১২টি বিপণি ছিল কুবের শপের। শুধু নিত্যপ্রয়োজনীয় জিনিসই নয়, দেশের সাধারণ মানুষকে বিশ্বমানের পণ্যের অভিজ্ঞতা দেওয়ার লক্ষ্যেই তৈরি হয়েছে কুবের শপ।পাশাপাশি, ‘এনভি লাইফস্টাইল প্রাইভেট লিমিটেড’-এর মাধ্যমে বিদেশি সিগার ও সুরার সন্ধান পাবেন দেশের মানুষ। শুধু ভারত নয়, মলদ্বীপ, শ্রীলঙ্কাতেও ব্যবসা বাড়াচ্ছে বিকাশ মালুর সংস্থা।কুবের গ্রুপের আরও একটি শাখা হল ‘কুবের এন্টারটেনমেন্ট’।

রাজস্থানের চুরু জেলার সর্দার শহরে একটি মোবাইল থিয়েটার উদ্বোধন করতে যান প্রয়াত অভিনেতা সতীশ কৌশিক। সেই প্রেক্ষাগৃহের নেপথ্যেই ছিল এই কুবের এন্টারটেনমেন্ট। উদ্বোধনের পর সেই প্রেক্ষাগৃহে প্রদর্শিত হয় এই বছরের সব থেকে বেশি চর্চিত ছবি ‘পাঠান’। শুধু রাজস্থানেই নয়, লেহ, লাদাখ, তেলঙ্গানা ও অরুণাচল প্রদেশেও মোবাইল থিয়েটার তৈরি করেছে বিকাশ মালুর এই সংস্থা কুবের শপ।


Follow us on :